s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

এই শনিবার বিদ্যুৎ থাকবে না চট্টগ্রামের যেসব এলাকায় (সময়সহ)

0

চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ, সিডিএ, বায়েজিদ, অক্সিজেন, ঈদগাসহ বেশ কিছু এলাকায় শনিবার (২৬ ডিসেম্বর) বেশ অনেকটা সময়জুড়ে বিদ্যুৎ থাকবে না।

উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেওয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়।

হালিশহর-সি বিচ-নেভাল

শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ১২টা
বিক্রয় ও বিতরণ বিভাগ, হালিশহর
ক) হালিশহর ১৩২/৩৩ কেভি উপকেন্দ্রের অধীন ৩৩ কেভি টানেল ফিডারের অধীন খ) হালিশহর ১৩২/৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীনস্থ ১১ কেভি ফিডার হালিশহর-১০ ও ১২ এর আওতাধীন ফুলছড়ি পাড়া, সি বিচ, নেভাল একাডেমি, কাটগড় মোড় থেকে সি বিচ রোড, আল আমিন সোসাইটি, হাজী কলোনি, চরপাড়া, ডেইল পাড়া (আংশিক) এবং গলি-উপগলিসমূহ এবং সরকারি-আধা সরকারি প্রতিষ্ঠানসহ সকল আবাসিক বাণিজ্যিক, ক্ষুদ্রশিল্প এবং মধ্যমচাপ শিল্প গ্রাহকদের বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বায়েজিদ-অক্সিজেন-বিবিরহাট

Din Mohammed Convention Hall

শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে বিকেল ৫টা
বিক্রয় ও বিতরণ বিভাগ, ষোলশহর
অক্সিজেন ১১ কেভি সুইচিং উপকেন্দ্রের (অক্সি-১, অক্সি-৩, অক্সি-৪, অক্সি-৫, অক্সি-৬, অক্সি-১২, অক্সি-১৩, অক্সি-১৪, অক্সি-১৫)-এর অধীন অক্সিজেন আবাসিক এলাকা, হামজারবাগ, সামার হিল, খ্রিস্টান কবরস্থান, আতুরার ডিপো, মোহাম্মদনগর, শান্তিনগর, সাংবাদিক সোসাইটি, কো-অপারেটিভ সোসাইটি, পাহাড়িকা আবাসিক এলাকা, রৌফাবাদ, ফুলেশ্বরী আবাসিক এলাকা, মোমিনবাগ আবাসিক এলাকা, তাহেরাবাদ আবাসিক এলাকা, বিবিরহাট, আমিন জুট মিলস, আমিন টেক্সটাইলস, আমিন কলোনি, বশর মার্কেট, হামজারবাগ, সামার হিল অভি, খ্রিস্টান কবরস্থান, এশিয়া ফ্যান ফ্যাক্টরি, সুন্নিয়া মাদ্রাসা রোড ও পার্শ্ববর্তী, আরেফিন নগর ছিন্নমূল, আলীনগর, বায়েজিদ আবাসিক এলাকা, বার্মা কলোনি, ড্রিমল্যান্ড আবাসিক এলাকা, ক্যান্টনমেন্ট গেইট, তারা গেইট, ডিওএইচএস, কেডিএস গার্মেন্টস, নাভানা সিএনজি, অক্সিজেন মোড়, পাহাড়িকা আবাসিক এলাকা, চক্রেসো কানন আবাসিক এলাকা, শের শাহ কলোনি, শের শাহ বাজার, শাহ আমানত কলোনি, তারা গেইট. আর্মড ব্যাটেলিয়ান, বায়েজিদ ও পার্শ্ববর্তী এলাকাসমূহ।

বিসিক-গ্রিন ভিউ-বায়েজিদ-মুরাদনগর

শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে সকাল ১০টা
বিক্রয় ও বিতরণ বিভাগ, ষোলশহর
৩৩/১১ কেভি ষোলশহর উপকেন্দ্রের (ষোল-১, ষোল-৩, ষোল-৫, ষোল-৭, ষোল-৯)-এর অধীন বিসিক বায়েজিদ শিল্প এলাকা, বায়েজিদ বোস্তামীর মাজার, চা-বোর্ড, বায়েজিদ আবাসিক এলাকা, ডিওএইচএস, গ্রিন ভিউ আবাসিক এলাকা, হামজার খাঁ লেইন, পশ্চিম শহীদ নগর, উত্তর গেইট, দেলোয়ার কোম্পানির বাড়ি, ফকির টিলা, মির্দা পাড়া, মুরাদনগর, হক ফুড গলি, জাঙ্গাল পাড়া, ভাণ্ডারী গলি, বড় বাড়ি গলি, এশিয়া ফ্যান ফ্যাক্টরি, বায়েজিদ এলাকা, ক্লিফটন গার্মেন্ট, রেনেস্কো গার্মেন্টস, এম কে স্টিল ও সংলগ্ন এলাকাসমূহ।

ঈদগা-রঙ্গীপাড়া-মোল্লাপাড়া

শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে বিকাল ৫টা
বিক্রয় ও বিতরণ বিভাগ, রামপুর
৩৩/১১ কেভি রামপুর উপকেন্দ্রের ১১ কেভি ফিডার এইচ-৪, ৬ ও ১১ এর অধীন ঈদগা মোড়, আমেকা, রঙ্গীপাড়া, মোল্লাপাড়া ও তৎসংলগ্ন এলাকা।

মনসুরাবাদ-পুলিশ লাইন-ওয়াপদা

শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে বিকাল ৫টা
বিক্রয় ও বিতরণ বিভাগ, পাহাড়তলী
৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন খুলশী-১০ ও পাহাড়তলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের এইচ-১০ (আংশিক), ৪ ও ১৩-এর অধীন মনসুরাবাদ স্টোর ও আমেকা, মনসুরাবাদ পাসপোর্ট অফিস, পুলিশ লাইন, ওয়াপদা কলোনি, নজির আহমদ রোড, রঙ্গীপাড়া, মোল্লাপাড়া, আবদুল হাকিম মিয়া রোড, মাদাজ্জ্যাপাড়া, ঈদগা, ঝরনাপাড়া, আবুল বিড়ি ও তৎসংলগ্ন এলাকা।

আগ্রাবাদ-সিডিএ-নিমতলা

শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ২টা
বিক্রয় ও বিতরণ বিভাগ, আগ্রাবাদ
আগ্রাবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ৩৩ কেভি আগ্রাবাদ-রামপুর এবং ১১ কেভি ফিডার নং এইচ-১৭, এইচ-২ (আংশিক), এইচ-৯, এইচ-১৩, এইচ-১৫ (আংশিক) এবং ডব্লিউটিসি-র অধীন সিডিএ রোড নং ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮, ৯, ১০, ১১, ১২, ১৩, ১৪, ১৫, ১৬, ১৭, ১৮, ১৯, ২০, ২১, ২২, ২৩, ২৬, ২৭, আবিদারপাড়া পুলিশ ফাঁড়ি, নিমতলা, পোর্ট কানেকটিং রোড, পোর্ট মার্কেট, খাদ্য গুদাম, বারিক বিল্ডিং মোড় থেকে কমার্স কলেজ রোড়ের মোড় পর্যন্ত (শেখ মুজিব রোডের পূর্ব পাশ), বাংলাদেশ বেতার (রেডিও স্টেশন), বিদ্যুৎ ভবন ও আশপাশের এলাকা, হোটেল আগ্রাবাদ, হোটেল সেন্টমার্টিন, আখতারুজ্জামান সেন্টার, আগ্রাবাদ বাণিজ্যিক এলাকা, কমার্স কলেজ রোড, মোগলটুলীসহ আশপাশের এলাকা।

গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

ইয়াবা ধরে বেচে দিতেন চট্টগ্রামের দুই পুলিশ

চট্টগ্রামের সেই ইয়াবা ব্যবসায়ী পুলিশকে জেলেই যেতে হল

নামে-বেনামে বিপুল সম্পদের প্রমাণ মিলেছে, বলছে দুদক

স্ত্রীসহ আমীর খসরুকে আবার ডেকেছে দুদক, ভায়রাও আছে

ksrm