‘উন্নয়ন বঞ্চিত না হতেই নৌকায় ভোট দিন’

চট্টগ্রাম ৮ আসনের উপ-নির্বাচনে সরকারের উন্নয়নযজ্ঞ থেকে বঞ্চিত না হতেই নৌকায় ভোট দিতে এলাকাবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন তরুণ সংগঠক ও সাংবাদিক আলম দিদার।

তিনি বলেছেন, ‘টানা তৃতীয়বারের মতো শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ক্ষমতায় থাকায় দেশে উন্নয়নযজ্ঞ চলছে। সেই উন্নয়নযজ্ঞ থেকে যদি বঞ্চিত হতে না চান তাহলে মোহরাবাসীর নৌকার বিকল্প নেই। বিরোধীদলীয় এমপির পক্ষে কালুরঘাট সেতুসহ উন্নয়ন কর্মকাণ্ড করা সম্ভব না। উন্নয়নের স্বার্থেই সবাইকে নৌকা মার্কায় ভোট দিতে হবে।’

শুক্রবার (১০ জানুয়ারি) বিকালে নগরীর মোহরায় নৌকার সমর্থনে গণসংযোগ ও মিছিল পরবর্তী পথসভায় তিনি এসব কথা বলেন।

‘উন্নয়ন বঞ্চিত না হতেই নৌকায় ভোট দিন’ 1

বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা চট্টগ্রাম মহানগরীর সহ-সভাপতি আলম দিদারের আয়োজনে গণসংযোগ ও মিছিলটি মোহরার খেজুরতলা থেকে শুরু হয়ে মৌলভীবাজার, কামাল বাজার, কাজীরহাট ও কাপ্তাই রাস্তার মাথা হয়ে কামাল বাজারে এসে শেষ হয়।

এতে অংশ নেন মোহরা মুজিব সৈনিকের সভাপতি আসফাক হোসাইন খান, সাধারণ সম্পাদক মোহাম্মদ রুবেল, আসাদুজ্জামান কানন, শাকিল হায়াত, নাজিম, শাহনেওয়াজ, সাজ্জাদ আলম, জাবেদ, মামুন, সবুজ, গফুর, চান্দগাঁও থানা ছাত্রলীগ নেতা, সাগর দাশ, জয়তু দে, আনোয়ার হোসেন, প্রিয়ম মজুমদার, মো. তারেক, তারিকুল ইসলাম মাসুক, জিম, জয়, ফাহিম, হাসান ও হাজেরা তজু কলেজ ছাত্রলীগ নেতা মাহির আল ফয়সালসহ শত শত ছাত্রলীগ যুবলীগের নেতাকর্মী।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!