আক্রান্ত
২০৮৬০
সুস্থ
১৬২৯১
মৃত্যু
৩০১

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে: নাছির

0

সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন এখন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন। তার নেতৃত্বে দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রীর নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।’

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকেলে নগরীর একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম মহানগর শ্রমিক লীগের অন্তর্ভুক্ত বেসিক শ্রমিক ইউনিয়ন সমন্বয় পরিষদ আয়োজিত নগরীর বেসিক ইউনিয়ন, সিবিএ, নন সিবিএর এক প্রতিনিধি সভায় প্রধান আলোচকের বক্তব্যে তিনি এ কথা বলেন।

সভায় শ্রমিক লীগের কেন্দ্রিয় কমিটি পূর্ণাঙ্গ হওয়ার পর দলটির চট্টগ্রাম মহানগর কমিটি গঠন করে দেওয়ার ঘোষণা দিয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির।

তিনি বলেন, ‘শ্রমিকদের ভাগ্যোন্নয়নে সরকার নানামুখী উদ্যোগ নিয়েছে। তবে যেকোন পরিস্থি’তিতে, যেকোন সমস্যা কিংবা নায্য দাবি আদায়ে শ্রমিকরা নিজেরাই সক্ষম। এজন্য অবশ্য ঐক্যের বিকল্প নেই। ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে। রাজনীতিও করতে হবে গঠনমূলক।

বেসিক ইউনয়িন সমন্বয় পরিষদের আহ্বায়ক ও বাংলাদশে অয়েল অ্যান্ড গ্যাস ওর্য়ার্কাস ফেডারশেনরে মহাসচিব মুহাম্মদ এয়াকুবের সভাপতিত্বে এবং সমন্বয় পরিষদের সদস্য সচিব মিরন হোসেন মিলনের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগরে ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দনি চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন শ্রমকি লীগের কেন্দ্রিয় সহ সভাপতি সফর আলী।

বক্তব্য রাখেন বৃহত্তর চট্টগ্রাম পরবিহন শ্রমিক ঐক্য পরষিদের সাধারণ সম্পাদক উজ্জ্বল বিশ্বাস, চট্টগ্রাম দোকান শ্রমিক-র্কমচারি ইউনিয়নের সভাপতি মো. আলমগীর, মহানগর শ্রমিক লীগ নেতা কামাল উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম বিদ্যুৎ শ্রমিক লীগের প্রচার সম্পাদক বেলাল উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম হকার্স লীগ সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ, মহানগর মহিলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাসরিন আকতার প্রমুখ।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm