আক্রান্ত
২৯৪৩
সুস্থ
২২৪
মৃত্যু
৭৫

উত্তরায় কথিত সাংবাদিকের ৫ সদস্য গ্রেফতার

CAM000059

 

 

সাইফুল ইসলামঃ রাজধানীর উত্তরা থেকে সাংবাদিক নামধারী ভুয়া ‘ম্যারেজ মিডিয়া’ একটি ঘটকালি প্রতিষ্ঠানের পাচঁ সদস্যকে গ্রেফতার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

 

বৃহস্পতিবার দুপুরে উত্তরা পশ্চিম থানা পুলিশের একটি সংবাদ মাধ্যমে এ খবর প্রকাশ করা হয় ।

 

বুধবার আনুমানিক ৩ ঘটিকার সময় উত্তরা সেক্টর-১০, রোড-১২ -এর ৪ নম্বর বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলেন- মো: মোস্তফা (৩৪), আজমান (২৮), সাগর মিয়া (৩৫),আসাদুজ্জামান (৩২), মো: কাশেম (২৩)।

 

পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত এই প্রতারক চক্রটি বিভিন্ন সময়ে ‘ম্যারেজ মিডিয়া’ নামধারী কতিপয় প্রতিষ্ঠানের নাম পুঁজি করে বিভিন্ন পত্রিকায় ‘পাত্র/পাত্রী চাই’ ধরনের চটকদার বিজ্ঞাপন দিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করে আসছে। তাদের এই প্রতারণার খপ্পরে পড়ে অনেক মানুষ আর্থিক ও সামাজিকভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছে।

গতকাল মঙ্গলবার মো: ইসকান্দার (৬৫) নামক এক বয়স্ক মুক্তিযোদ্ধাকে বিয়ের পাত্রি দেখানোর কথা বলে উত্তরার ১০ নং সেক্টরে অবস্থিত একটি ফ্ল্যাটে নিয়ে যায় এই চক্রটির মুল হোতা কথিত সাংবাদিক এম এ মতিন সারোয়ার। ফ্ল্যাটে নিয়ে গিয়ে হঠাৎ করেই  বয়স্ক লোকটিকে মারধর শুরু করে দেন এম এ মতিন সারোয়ার ও তার সহযোগী ৬/৭ জন প্রতারক। শুধু মারধরই নয় সব শেষে বয়স্ক লোকটিকে উলঙ্গ করে ছবি তুলে তার সাথে থাকা ৯ হাজার টাকা জোর পূর্বক ছিনিয়ে নিয়ে যায় তারা । এরপর তাকে হুমকি দিয়ে বলে যদি এই কথা বাহিরে গিয়ে কাউকে বলিস তা হলে ছবিগুলো ইন্টারনেটে ছেড়ে দেব।
এর একদিন পর মো: ইসকান্দার সাহেব উত্তরা পশ্চিম থানায় উপস্থিত হয়ে অভিযোগ করলে পুলিশ ঐ বাসায় অভিযান চালায়। উত্তরা পশ্চিম থানার এস আই ফিরোজ এর নেতৃত্বে এ অভিযানে পুলিশের হাতে আটক হয় প্রতারক চক্রের সক্রিয় ৫ সদস্য। কিন্তু কথিত সাংবাদিক এম এ মতিন সারোয়ার কে পুলিশ আটক করতে সক্ষম হয় নি।

 

সাময়িক জিঙ্গাসাবাদে আটকের পর প্রতারক চক্র পুলিশের কাছে অকপটে তাদের প্রতারনার কথা স্বীকার করে।

 

উত্তরার পশ্চিম থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো: রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, উক্ত ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

মন্তব্য নেওয়া বন্ধ।

আরও পড়ুন
ksrm