আক্রান্ত
১১৩৮৫
সুস্থ
১৩৪০
মৃত্যু
২১৪

উঠানে আমের খোসা ফেলায় বাড়িতে হামলা, দুই মেহমানসহ আহত ৬

0
high flow nasal cannula – mobile

চট্টগ্রামের কর্ণফুলীতে বসতবাড়িতে আমের খোসা ফেলাকে কেন্দ্র করে বসতবাড়িতে হামলার চালানো হয়েছে। এতে দুই মেহমানসহ ৬ জন আহত হয়েছেন। শনিবার (৩০ মে) দুপুরে উপজেলার বড়উঠান ইউনিয়নের দক্ষিণ শাহমীরপুর এলাকার লিচুতলা গ্রামের ইয়াছিন বাপের নতুন বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন হামলায় সেলিমা খাতুন (৫৫), খুশি আকতার (২৮), শাহনাজ আকতার (৩০), মোহাম্মদ ইয়াকুব (২৮), মেহমান রোজি আকতার (১৮) ও ফারজানা আকতার (১৮)।

ঘটনার পর ওই বাড়ির মালিক মোহাম্মদ ইয়াছিন বাদী হয়ে কর্ণফুলী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

তিনি বলেন, দুপুরে আম খেয়ে বাড়ির উঠানে খোসা ফেলায় পার্শ্ববর্তী হালিমা আকতার ও মোহাম্মদ করিমের সঙ্গে আমার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের লোকজন নুরু, ইকবাল, দেলোয়ার হোসেন, মামুন, নয়ন, আমেনা খাতুন ও শুক্কুর মিলে আমাদের পরিবারে সদস্যদের উপর মারধর করে এবং ঘরে ভাঙচুর চালায়। এতে আমাদের ঘরে বেড়াতে আসা দুই নারীও আহত হয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ ইলিয়াছ বলেন, দুইপক্ষের মারামারি ঘটনা হয়েছে শুনেছি। দুইপক্ষের কয়েকজন আহত হয়েছে। আহতদের কয়েকজন মেডিকেলে রয়েছে। কি নিয়ে এ মারামারি হয়েছে এখনো বিস্তারিত জানতে পারিনি।

কর্ণফুলী থানার শাহমীরপুর পুলিশ ফাঁড়ির এএসই মো. সিরাজুল ইসলাম বলেন, লিচুতলা এলাকায় মারামারির ঘটনায় একব্যক্তি একটি লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm