উখিয়ায় ৪ জনকে গলা কেটে হত্যার ঘটনায় আটক দুই

0

কক্সবাজারের উখিয়ায় এক পরিবারের ৪ জনকে হত্যার ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো প্রবাসী রোকন বড়ুয়ার ভাই সিপু বড়ুয়ার স্ত্রী রিকু বড়ুয়া ও তার ভাগ্নে জামাই উজ্জ্বল বড়ুয়া।

মঙ্গলবার (৮ অক্টোবর) রাত ১০টায় কুতুপালং ও রত্নাপালং এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল মনসুর।

আটকের বিষয়টি বুধবার (৯ অক্টোবর) রাত ৯টায় মুঠোফোনে জানান, দীর্ঘ অনুসন্ধানের প্রাথমিকভাবে ৪ জনকে হত্যার ঘটনায় জড়িত থাকার প্রমাণ পাওয়ায় ২ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের জিঙ্গাসাবাদে হত্যাকাণ্ডের মূল রহস্য উদ্ঘাটনের চেষ্টা করা হবে বলেও জানান তিনি।

এদিকে আলোচিত এই মামলার তদন্তকারী কর্মকর্তা উখিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম মজুমদার জানান, আটককৃতদের বৃহস্পতিবার আদালতে তোলা হবে এবং ৭ দিনের রিমান্ড আবেদনও করা হবে।

উল্লেখ্য, গত ২৫ সেপ্টেম্বর দিবাগত রাতে রত্নাপালং ইউনিয়নের পূর্ব রত্নাপালং বড়ুয়া পাড়ায় প্রবাসী রোকন বড়ুয়ার বাড়িতে তার মা সুখী বালা বড়ুয়া (৬৫), স্ত্রী মিলা বড়ুয়া (২৫), একমাত্র পুত্র রবিন বড়ুয়া (৫) ও ভাইজি সনি বড়ুয়াকে (৬) জবাই করে হত্যা করা হয়।

এএইচ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন