আক্রান্ত
২৩৮৭০
সুস্থ
১৮৬৭৪
মৃত্যু
৩১৩

উখিয়ায় সন্ত্রাসী হামলায় আহত ৬, পরিস্থিতি থমথমে

0

কক্সবাজারের উখিয়ার বালুখালী পানবাজারে সন্ত্রাসী হামলায় ছয় জন আহত হয়েছেন। আহতদের মধ্যে পাঁচজনের নাম জানা গেছে। তারা হলেন টমটম চালক আবু তাহের (৩০), নুরুল আফসার (২৬), ছৈয়দ নুর (৩২), আবুল কালাম (২৪) ও রিফাত (২২)।

শনিবার (২৪ অক্টোবর) বিকেলে এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে পানবাজারে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এমনকি সন্ত্রাসীদের ভয়ে অনেক দোকানি দোকান বন্ধ করে চলে গেছে। ব্যবসায়ীদের ধারণা ওই বাজারে আরও ঘটনা হওয়ার আশংকা রয়েছে। এতে একটি ইজিবাইক (টমটম) ছিনতাই করা হয়েছে বলে জানা গেছে।

পান দোকানি ছগীর আহমদ বলেন, এই বাজারে সন্ত্রাসী হামলা নতুন কিছু নয়। প্রায় সময় এ ধরনের ঘটনা ঘটে থাকে। ব্যবসায়ীদের মালামালও লুট হয়। ঘটনার পরে পুলিশ আসে।

আলী আহমদ নামের এক প্রবীণ ব্যক্তি বলেন, ইয়াবা ব্যবসা করে দিনমজুর, দোকান কর্মচারী, মোটরশ্রমিকসহ অনেকের কালো টাকা হয়েছে। টাকার প্রভাবে তারা একেরপর এক সন্ত্রাসী হামলা করে যাচ্ছে। এসব কালো টাকায় অনেকে কিনেছে অবৈধ অস্ত্রও।

বালু খালী টমটম (ইজিবাইক) চালক শ্রমিক সমিতির সভাপতি রিদুয়ান সিদ্দিকী ও সদস্যসচিব সাইফুল ইসলাম বলেন, ৫/৬ মাস পূর্বে চিহ্নিত ইয়াবা গডফাদার বখতিয়ার ও তার ভাই জাহাঙ্গীর অস্ত্রসস্ত্র নিয়ে টমটম সমিতির অফিস দখল করতে এসেছিল। ওই সময় তারা অফিস, দোকানপাট ভাংচুর করেছিল। শনিবার বিকেলে ওরা সন্ত্রাসী হামলা চালায়। এতে কয়েকজন আহত হয়েছে।

উখিয়া থানার পরিদর্শক (তদন্ত) গাজী সালাহ উদ্দিন বলেন, খবর পেয়ে দুপুরে ঘটনাস্থলে গিয়ে দুইপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ব্যাপারে জানতে পেরেছি। স্থানীয় একটি টমটম অফিস দখলকে কেন্দ্র করে একটা পক্ষ অপর পক্ষের ওপর হামলা চালিয়েছে বলে জানা গেছে। আরও তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm