s alam cement
আক্রান্ত
৫৩৭৫৩
সুস্থ
৪১৪৫৩
মৃত্যু
৬২৬

ঈদ উপহার পেলেন চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্যকর্মীরা

0

চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ে কর্মরত কর্মকর্তা-কর্মচারী ও কোভিড-১৯ কন্ট্রোল রুমের কর্মচারীসহ সকল স্বাস্থ্যকর্মীদের ঈদের উপহার সামগ্রী দেওয়া হয়েছে।

সোমবার (১৮ মে) বিকেলে সিভিল সার্জন কার্যালয়ের উদ্যোগে সকল স্বাস্থ্যকর্মীদের মাঝে এসব ঈদ উপহার বিতরণ করা হয়।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বির সভাপতিত্বে ও ডেপুটি সিভিল সার্জন ডা. মোহাম্মদ আসিফ খানের সঞ্চালনায় ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবীর। বিশেষ অতিথি ছিলেন আন্দরকিল্লা ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমার নাথ (উপ-পরিচালক)।

উপহার সামগ্রীর মধ্যে ছিল চিনিগুড়া চাউল, সেমাই, চিনি, নুডলস, সোয়াবিন তেল, ঘি ও নারিকেল।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হাসান শাহরিয়ার কবীর বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। করোনা ভাইরাস প্রতিরোধে জনগণকে আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে। সবসময় পরিস্কার-পরিচ্ছন্নতা থেকে সাবধানতা অবলম্বনের মাধ্যমে চলাফেরা করলে করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়া সম্ভব। একইসাথে ঈদের উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমকে সাধুবাদ জানান বিভাগীয় স্বাস্থ্য পরিচালক।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. ওয়াজেদ চৌধুরী অভি, মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ও কোভিড-১৯ এর ফোকাল পারসন ডা. মো. নুরুল হায়দার।

Din Mohammed Convention Hall

উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ আনিস, ডা. মো. রফিক, ডা. ফাহিমা আক্তার, জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক সুজন বড়ুয়া, সিভিল সার্জন কার্যালয়ের প্রধান সহকারী (প্রেষণে) মো. সাহিদুল ইসলাম, প্রধান সহকারী মো. আবু তৈয়ব ও সিভিল সার্জনের পিএ মো. মফিজুল ইসলাম প্রমুখ।

শারমিন/এএইচ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm