আক্রান্ত
৯৮৮৮
সুস্থ
১১৯৫
মৃত্যু
১৮৯

ঈদের দিনে ইউপি সদস্য খুনের ঘটনায় চেয়ারম্যান গ্রেপ্তার

0
high flow nasal cannula – mobile

চট্টগ্রামের ফটিকছড়ির খিরাম ইউপি সদস্যকে ঘর থেকে ডেকে নিয়ে বাড়ির পাশে গুলি করে খুনের ঘটনায় ওই ইউনিয়নের চেয়ারম্যানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৫ মে) রাতে নগরীর মোহাম্মদপুর বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে এ ঘটনায় নিহত ইউপি সদস্য জব্বারের ভাই জাবেদ বাদি হয়ে ফটিকছড়ি থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় খিরাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন ওরফে সৌরভকে (৩০) ১ নম্বর আসামি করা হয়।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আক্তার বলেন, চেয়ারম্যান সোহরাবসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপরজন ওই এলাকার বশর কোম্পানি। হত্যার ঘটনায় ২৩ জনকে সুনিদিষ্ট করে ৩০ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

তিনি বলেন, এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এই ঘটনার সাথে সম্পৃক্ত কোন ব্যক্তিকেই কোনও প্রকার ছাড় দেওয়া হবে না। যে কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা কঠোরভাবে দমন করা হবে।

ফটিকছড়ি উপজেলায় খিরাম ইউনিয়ন পরিষদের এক সদস্যকে ঈদের নামাজ শেষে ঘর থেকে ডেকে গুলি করে খুন করেছে দুর্বৃত্তরা। খিরাম ইউপি চেয়ারম্যান সওরাব ও শহিদুল্লাহ দুই গ্রুপের মধ্যে অন্তর্দ্বন্দ্বের জেরে সোমবার (২৫ মে) সকাল ১০টার দিকে এই হত্যাকাণ্ড ঘটে।

নিহত মো. জব্বার (৪২) খিরাম ইউনিয়ন পরিষদের পাঁচ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচিত সদস্য। সে শহিদুল্লাহ অনুসারী হিসেবে পরিচিত।

এএস/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm