ঈদের চার নাটকে চট্টগ্রামের মেয়ে তিতান

0

মেয়েটি ভালোবাসার মানুষকে বিশ্বাস করে ঘর বাঁধার স্বপ্ন দেখে। ঘরের স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্র তুলে দেয় তার হাতে। কিন্তু ভালোবাসার মানুষটি প্রতারণা করে তার সঙ্গে। এদিকে ঘরের জিনিসপত্র তার হাতে তুলে দেওয়ায় ভাই-ভাবি তাকে যন্ত্রণা দিতে থাকে। দুই কূল হারা মেয়েটি কী করবে?

এর মধ্যে ঘটতে থাকে একের পর এক ঘটনা। এই কাহিনি ঈদের নাটক ‘সুইসাইড নিউজ’ এর। শামীম জামান পরিচালিত এই নাটক ঈদে দেখানো হবে বেসরকারি টেলিভিশন এটিএন বাংলায়। এতে সেই মেয়েটির চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী তিতান চৌধুরী। এছাড়া অভিনয় করেছেন আ খ ম হাসান ও জামিল।

এই নাটকটিসহ এবারের ঈদে তিতান অভিনয় করেছেন চারটি নাটকে। এর মধ্যে শামীম জামানের পরিচালনায় ‘কানা মফিজ’ নাটকটিও দেখানো হবে এটিএন বাংলায়। এতে তিতান ছাড়াও অভিনয় করেছেন আ খ ম হাসান, রিক্তা প্রমুখ। ঈদে বাংলাভিশনে প্রচার করা হবে নাটক গুড বেড অ্যান্ড আগলি। নাটকটি পরিচালনা করেছেন অনিমেষ আইচ। অভিনয় করেছেন এজাজ ফারুখ আহমেদ, জয়ন্ত চট্টোপাধ্যায় ও তিতান। তৌকির আহমেদ পরিচালিত ফেলু দা নাটকেও অভিনয় করেছেন তিতান। ইন্টারনেট ভিত্তিক চ্যানেল বাইস্কোপে দেখানো হবে এই নাটক। এ ছাড়া ক্রিকেট বিশ্বকাপ নিয়ে করা একটি থিম সংয়ে কাজ করেছেন।

ঈদের নাটক নিয়ে তিতান বলেন, আশা করছি প্রতিটি নাটকই দর্শকদের ভালো লাগবে। বিনোদনের খোরাক রয়েছে। সমসাময়িক নানা বিষয় উঠে এসেছে কাহিনিতে।
চট্টগ্রামের মেয়ে তিতান ২০১৩ সাল থেকে ঢাকায় ছোট পর্দায় অভিনয় করছেন। তার উঠে আসা মঞ্চ থেকে। নাট্যধারা থিয়েটারের কর্মী ছিলেন। ২০১২ সালের দিকে সূর্য সেন নাটকে পুষ্পার চরিত্রে অভিনয় করেন। এটি চট্টগ্রামের বিভিন্ন স্থানে মঞ্চস্থ হয়।

Loading...
আরও পড়ুন