আক্রান্ত
১৮২৬৯
সুস্থ
১৪৫২৪
মৃত্যু
২৮৪

ঈদুল আজহায় নিম্নবিত্তের ঘরে গেল কাশেম-নুর ফাউন্ডেশনের ২০টি গরু

0

ঈদুল আজহা উপলক্ষে কাশেম-নুর ফাউন্ডেশনের পক্ষ থেকে নিম্নবিত্ত পরিবারের জন্য ২০টি গরু দেওয়া হয়েছে। চট্টগ্রাম নগরী ও রাউজানের বিভিন্ন গ্রামে এসব গরু কোরবানি দেওয়া হবে।

কাশেম-নুর ফাউন্ডেশন সূত্রে জানা গেছে, চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতি ও জামে মসজিদ কমপ্লেক্স এবং সিডিএ আবাসিক এলাকা এ-ব্লকের সব স্টাফ, রাউজানের কদলপুর, চান্দগাঁওয়ের শমসের পাড়া, আদুমাঝির পাড়া, ফরিদার পাড়া এলাকায় নিম্নমধ্যবিত্ত পরিবারের জন্য ২০টি গরু পাঠানো হয়।

এ বিষয়ে কাশেম-নুর ফাউন্ডেশনের কো চেয়ারম্যান হাসান মাহমুদ চৌধুরী বলেন, ‘করোনা পরিস্থিতির কারণে সাধারণ মানুষের আয়-রোজগার কমে গেছে। বিশেষ করে কষ্টে আছে নিম্নবিত্ত ও মধ্যবিত্ত। তাদের পাশে আমরা করোনার শুরু থেকেই দাঁড়িয়েছি। কোরবানির ঈদেও যেন সবাই আনন্দ ভাগাভাগি করতে পারে সে জন্য আমরা ২০টি গরু বিভিন্ন স্থানে পাঠিয়েছি।’

এর আগে কাশেম-নুর ফাউন্ডেশনের পক্ষ থেকে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, চট্টগ্রাম জেলা ইউনিটকে ১০টি অক্সিজেন সিলিন্ডার দেওয়া হয়।

চান্দগাঁও আবাসিক এলাকা জামে মসজিদের মুসল্লিদের সুরক্ষায় দেওয়া হয় জীবানুনাশক টানেল ও স্বয়ংক্রিয় ইনফ্রারেড থার্মোমিটার।

করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া দুই পুলিশ সদস্য পরিবারকে এ ফাউন্ডেশনের পক্ষ থেকে দেওয়া হয় আর্থিক সহায়তা। এছাড়া কক্সবাজারের চকরিয়ায় করোনা ফিল্ড হাসপাতাল স্থাপনেও কাশেম-নুর ফাউন্ডেশনের পক্ষে থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

করোনায় কর্মহীন ৫০ হাজার মানুষের ঘরে খাদ্যসামগ্রীও পৌঁছে দেয় কাশেম-নুর ফাউন্ডেশন।

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm