s alam cement
আক্রান্ত
৩৫১০৮
সুস্থ
৩২২৫০
মৃত্যু
৩৭১

ইয়াবা ব্যবসায়ী ডাক্তার রয়েল হাসপাতালে কখনও ছিলেন না

0

নারায়ণগঞ্জে ইয়াবাসহ গ্রেপ্তার হওয়া চট্টগ্রামের ডাক্তার আরিফ মঈনউদ্দিন চট্টগ্রামের ওআর নিজাম রোডের বেসরকারি রয়েল হাসপাতালে কর্মরত ছিলেন না। তবে গ্রেপ্তার হওয়ার পর র‍্যাবকে ডা. আরিফ জানিয়েছিলেন, তিনি ওই হাসপাতালে কর্মরত। রয়েল হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, এই তথ্য ভিত্তিহীন।

বুধবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ৯ টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকা থেকে জুলি আক্তার রূপা (২৮) নামের এক নারীসহ আরিফ মঈনউদ্দিনকে (৩০) ৭ হাজার ৮৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। আরিফ মঈনউদ্দিন (৩০) পেশায় একজন এমবিবিএস ডাক্তার। তিনি চট্টগ্রামের বেসরকারি মেডিকেল কলেজ ইউএসটিসি থেকে ২২তম ব্যাচে এমবিবিএস পাস করেছেন।

দৈনিক চট্টগ্রাম প্রতিদিনে ১৫ অক্টোবর প্রকাশিত ‘চট্টগ্রামের ডাক্তার ৭৮৫০ ইয়াবা নিয়ে নারায়ণগঞ্জে নারীসহ ধরা’ শিরোনামে প্রকাশিত সংবাদে একটি তথ্যের সঙ্গে ভিন্নমত প্রকাশ করে চট্টগ্রাম নগরীর ওআর নিজাম রোডের বেসরকারি রয়েল হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, র‍্যাবকে দেওয়া ওই ডাক্তারের তথ্য সম্পূর্ণ ভিত্তিহীন।

শুক্রবার (১৬ অক্টোবর) রয়েল হসপিটাল লিমিটেডের জেনারেল ম্যানেজার স্বাক্ষরিত এক চিঠিতে জানানো হয়েছে, ‘ডা. আরিফ মঈনউদ্দিন ইয়াবা ও নারীসহ গ্রেপ্তার হওয়ার সংবাদ আমাদের নজরে আসে। প্রকাশিত সংবাদে উল্লেখ করা হয়, ওই ডাক্তার চট্টগ্রামস্থ রয়েল হাসপাতালে চাকরি করেন। অথচ প্রকৃতপক্ষে এই নামের কোনো ডাক্তার রয়েল হাসপাতালে চাকরি করেন না। এই নামে নিয়োগপ্রাপ্ত কোন ডাক্তারও নেই।’

সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm