আক্রান্ত
১৮৬৯৫
সুস্থ
১৫০৬২
মৃত্যু
২৯০

ইয়াবা নিয়ে শ্বশুর বাড়িতে জামাই, স্ত্রীসহ ধরা

পেকুয়া

0

কক্সবাজারের মহেশখালীর হোয়ানক ইউনিয়নের পশ্চিম কালাগাজী পাড়া এলাকার ছরওয়ার কামাল (৩৬)। দীর্ঘদিন ধরে স্ত্রী সন্তান নিয়ে কক্সবাজার সদরের লারপাড়ায় বসবাস করছেন তিনি। চাকরি করেন উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে নিয়োজিত একটি এনজিও সংস্থায়।

শুক্রবার (২৪ জানুয়ারি) রাত ৮টায় পেকুয়া সদর ইউনিয়নের আধাখালী এলাকা থেকে স্ত্রীসহ ছরওয়ারকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৩ হাজার ৭০০টি ইয়াবা পাওয়া যায়।

পেকুয়া থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, ‘২০০৮ সালে পেকুয়া সদর ইউনিয়নের আধাখালী গ্রামের আলী আকবরের মেয়ে মুন্নি বেগমের সাথে বিয়ে হয় ছরওয়ার কামালের। শুক্রবার সকালে দু’জন বেশকিছু ইয়াবা নিয়ে পেকুয়া আসে বলে জানতে পারে পুলিশ। ইয়াবাসহ তাদের আটক করতে ফাঁদ পাতা হয়। ক্রেতা সেজে তাদের সাথে যোগাযোগ করা হয়। তাদের কথামতো পেকুয়া সদর ইউনিয়নের আধাখালী গ্রামের আলী আকবরের বাড়িতে ইয়াবা হাতবদল করতে যায় ক্রেতা ছদ্মবেশী পুলিশ। এ সময় ৩ হাজার ৭০০ পিস ইয়াবাসহ তাদের হাতেনাতে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম। তিনি বলেন, ‘ইয়াবা নিয়ে স্ত্রী মুন্নি বেগমসহ শ্বশুর বাড়িতে এসেছিল ছরওয়ার কামাল। সেখান থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়। দুই জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার (২৫ জানুয়ারি) তাদের আদালতে পাঠানো হবে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm