আক্রান্ত
২০২৭৭
সুস্থ
১৫৮০১
মৃত্যু
৩০১

ইয়াবা নিয়ে ধরা কর্ণফুলী গ্যাস সিবিএর সাবেক সভাপতি টিপু

0

চট্টগ্রাম নগরীতে ইয়াবাসহ পুলিশের হাতে আটক হয়েছেন কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কর্মচারী ইউনিয়নের (সিবিএ) সাবেক সভাপতি খালেদ সাইফুল্লাহ টিপু।

তিনি ফেনী জেলার সোনাগাজী উপজেলার রাজাপুর এলাকার মরহুম আবুল হোসেন কানুনগোর ছেলে।

শনিবার (১৭ অক্টোবর) খালেদ সাইফুল্লাহ টিপুকে ২৭ পিস ইয়াবাসহ নগরীর কসমোপলিটন আবাসিক এলাকা থেকে পাঁচলাইশ থানা পুলিশ আটক করে।

চট্টগ্রাম নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, কসমোপলিটন আবাসিক এলাকার তৈয়ব হোটেলের সামনে তার মানিব্যাগ তল্লাশি করে ২৭ পিস ইয়াবা পাওয়া গেছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ইয়াবাসহ আটক খালেদ সাইফুল্লাহ টিপু পুলিশের সাথে দলীয় পরিচয়ে দূর্ব্যবহার করেন। তার অস্বাভাবিক আচরণে পুলিশ তাকে চ্যালেঞ্জ করে তার দেহ তল্লাশি করার একপর্যায়ে তার মানিব্যাগে ইয়াবা পায়।

পুলিশের জিজ্ঞাসাবাদে টিপু জানান, তিনি মূলত ইয়াবার খুচরা বিক্রেতা। দীর্ঘদিন ধরে নগরের বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রি করে আসছেন।

মাদক ব্যবসা নির্বিঘ্ন রাখতে তিনি নগর যুবলীগের সাবেক ও বর্তমান বিভিন্ন পদের নেতাদের সাথে নিজের সখ্য কাজে লাগাতেন।

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডে চতুর্থ শ্রেণির এই কর্মচারীর বিরুদ্ধে গ্যাসের অবৈধ সংযোগ দেওয়ার মাধ্যমে কোটি কোটি টাকার সম্পদের পাহাড় গড়েছেন বলে অভিযোগ রয়েছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm