ইয়াবাসহ চট্টগ্রামে ধরা ঢাকার মাদক ব্যবসায়ী

0

ইয়াবার চালানসহ সুজন মোল্লা (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ। এসময় ১ হাজার ৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

শনিবার (২৩ নভেম্বর) বিকেল ৪টার দিকে চট্টগ্রাম রেলস্টেশন এলাকায় তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সুজন মোল্লার গ্রামের বাড়ির গোপালগঞ্জ জেলায়।

গোয়েন্দা পুলিশ জানায়, আজ বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে রেল স্টেশন থেকে ইয়াবাসহ সুজন মোল্লা নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এসময় তার ব্যাগ ও শরীর তল্লাশি চালিয়ে ১ হাজার ৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। জব্দকৃত ইয়াবার আনুমানিক বাজারমূল্য ৪ লাখ টাকা।

বিষয়টি নিশ্চিত করে মহানগর গোয়েন্দা পুলিশ (দক্ষিণ) উপ-পরিদর্শক দেবপ্রিয় দাশ বলেন, কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে সুজন মোল্লা ঢাকার উদ্দেশ্যে যাওয়ার জন্য রেল স্টেশন আসার খবর পেয়ে তাৎক্ষণিক অভিযান পরিচালনা করা হয়। এ সময় ১ হাজার ৯০০ পিস ইয়াবা জব্দ করা হয়। সুজন একজন প্রফেশনাল মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে ইয়াবার ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে ঢাকা জেলার আশুলিয়া থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। নতুন করে কোতোয়ালী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

মুআ/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন