ইয়াবা নিয়ে আটক হওয়া কর্ণফুলী গ্যাস সিবিএর সাবেক সভাপতি টিপু কারাগারে

1

চট্টগ্রাম নগরীতে ইয়াবাসহ পুলিশের হাতে আটক হাওয়া কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কর্মচারী ইউনিয়নের (সিবিএ) সাবেক সভাপতি খালেদ সাইফুল্লাহ টিপুকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (১৮ অক্টোবর) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট খাইরুল আমিনের আদালত টিপুকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম নগর পুলিশের (সিএমপি) সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী সাহাব উদ্দিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ইয়াবাসহ আটক হওয়া খালেদ সাইফুল্লাহ টিপুকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচলাইশ থানা পুলিশ ৫ দিনের রিমান্ড আবেদন করেছিল। আদালত রিমান্ড আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

খালেদ সাইফুল্লাহ টিপু ফেনী জেলার সোনাগাজী উপজেলার রাজাপুর এলাকার মরহুম আবুল হোসেন কানুনগোর ছেলে। শুক্রবার রাতে সাইফুল্লাহ টিপুকে ২৭ পিস ইয়াবাসহ নগরীর কসমোপলিটন আবাসিক এলাকা থেকে পাঁচলাইশ থানা পুলিশ আটক করেছিল।

পুলিশের জিজ্ঞাসাবাদে টিপু জানায় সে ইয়াবার খুচরা বিক্রেতা। দীর্ঘদিন যাবৎ নগরের বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রি করে আসছেন খালেদ সাইফুল্লাহ টিপু। মাদক ব্যবসা নির্বিঘ্ন রাখতে তিনি নগর যুবলীগের সাবেক ও বর্তমান বিভিন্ন পদের নেতাদের সাথে নিজের সখ্যতা কাজে লাগাতেন।

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডে চতুর্থ শ্রেণীর এই কর্মচারী গ্যাসের অবৈধ সংযোগ দেওয়ার মাধ্যমে কোটি কোটি টাকার সম্পদের পাহাড় গড়েছেন বলে অভিযোগ রয়েছে।

এফএম/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

1 মন্তব্য
  1. Md sayed বলেছেন

    ছাত্রলীগের কোন নেতাকর্মী কখনো ধর্ষণ নির্যাতনের সাথে জড়িত থাকতে পারে না (সভাপতি জয়)

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm