ইঞ্জিনিয়ার মোশাররফের ৮০তম জন্মদিনে সম্মাননা দিলো এনআরবি সিআইপি এসোসিয়েশন

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির ৮০তম জন্মদিন উপলক্ষে সম্মাননা দিয়েছে এনআরবি সিআইপি এসোসিয়েশন এর সম্মাননা।

গত ১২ জানুয়ারি মিরসরাইয়ের মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজ মাঠে এ সম্মাননা দেওয়া হয়।

এতে রাজনৈতিক অঙ্গনের বাইরে নানান শ্রেণী পেশার মানুষ আমন্ত্রিত হয়ে এসেছিলেন।

এতে উপস্থিত ছিলেন এনআরবি সিআইপি এসোসিয়েশনের সদস্য ওমান প্রবাসী ব্যবসায়ী আবু নছর রিয়াদ সিআইপি।

মাহতাব রহমান-ইয়াসিন চৌধুরী নেতৃত্বাধীন এনআরবি সিআইপি এসোসিয়েশনের পক্ষ থেকে বর্ষিয়ান রাজনীতিবিদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির ৮০ তম জন্মবার্ষিকীতে সম্মাননা হস্তান্তর করেন চট্টগ্রাম সমিতি ওমান এর যুগ্ম সাধারণ সম্পাদক আবু নছর রিয়াদ সিআইপি।

এ সময় তিনি বলেন, ‘ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন চট্টগ্রামের মুরুব্বি। দেশের স্বাধীনতা থেকে অদ্যবধি এই গুণী ব্যক্তি দেশের জন্য অবদান রেখেছেন। বিশেষ করে মিরসরাইতে প্রতিষ্ঠিতব্য বঙ্গবন্ধু শিল্পনগর দেশের অর্থনীতির চেহারা বদলে দিবে। তিনি প্রবাসীবান্ধব রাজনীতিবিদ। এই শিল্পপার্কে বিনিয়োগের জন্য প্রবাসীদের সাহস যুগিয়ে যান তিনি। এই মহান ব্যক্তির ৮০তম জন্মদিনে সম্মাননা দিতে পেরে এনআরবি সিআইপি এসোসিয়েশন আনন্দিত।’

Yakub Group

মিরসরাইয়ের ধুম ইউনিয়নের মহাজন হাট স্কুল এন্ড কলেজ মাঠে মোশাররফ পুত্র মাহবুব রহমান রুহেলের সভাপতিত্বে চট্টগ্রামের গুণীজনদের উপস্থিতিতে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের ৮০ তম জন্মবার্ষিকী পালন করা হয়।

জন্মবার্ষিকী উপলক্ষ্যে নির্ভীক অভিযাত্রী নামে একটি তথ্যচিত্র এবং একটি পুস্তিকা প্রকাশ করা হয় যাতে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনে অনেক অজানা গল্প ফুটে উঠে।

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm