আক্রান্ত
১৪৯৯১
সুস্থ
৩০৬১
মৃত্যু
২৪০

ইজারাদারের কাছ থেকে গরুর বাজার ছিনিয়ে নিলেন ইউপি মেম্বার!

0

ইজারদারের কাছ থেকে ছিনিয়ে নিয়ে নিজেই গরুর বাজার বসিয়েছে সাতকানিয়ার এক ইউপি মেম্বার।

মঙ্গলবার (২৮ জুলাই) সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নে দস্তিরহাটে এই গরুর বাজার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে দাবি করেছেন ওই বাজারের ইজারাদার। অভিযোগটি চট্টগ্রামের সাতকানিয়ার ছদাহা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ শফির বিরুদ্ধে।

জানা গেছে,ছদাহার দস্তিরহাটের ইজারাদার সাতকানিয়া উপজেলা কৃষক লীগের সহসভাপতি মো. আজাদ চৌধুরী। তিনি দস্তিরহাটের কাচাঁবাজারের নিয়মিত ইজাদার ও কোরবানের হাটের জন্যও তিনি চট্টগ্রাম জেলা প্রশাসক বরাবর আবেদন করে রেখেছিলেন।

সেই আবেদনের ব্যপারে ইতিমধ্যে সাতকানিয়া উপজেলা প্রশাসনের মতামত চেয়েছে চট্টগ্রাম জেলা প্রশাসন।

এদিকে ইজারা অনুমতির তোয়াক্কা না করে এবং নিয়মিত ইজারাদারের সাথে কোন রকম সমন্বয় না করে দখল করে নিজেই বাজার বসিয়েছেন ইউপি মেম্বার শফি।

মেম্বার শফি উল্টো ইজারদার আজাদ চৌধুরীকে প্রাণনাশের হুমকি দিয়েছেন বলে জানান ইজারাদার আজাদ।

অন্যদিকে, নিজের ন্যায্য দাবি থেকে বিতাড়িত হয়েছেন বলে দাবি করে ইউপি সদস্য মো. শফির বিরুদ্ধে সাতকানিয়া উপজেলার ইউএনও মো. আব্দুস সালাম বরাবর অভিযোগ দায়ের করেছেন দস্তির হাটের ইজারাদার মো. আজাদ চৌধুরী।

জানতে চাইলে উপজেলার উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম বলেন, ‘হ্যা বাজার নিয়ন্ত্রণের বিষয়ে একটা অভিযোগ পেয়েছি। আমি সাথে সাথে ছদাহার চেয়ারম্যানকে কল করে অভিযুক্ত মেম্বারকে বুধবার অফিসে ডেকেছি। এটা আমি কালই সূরাহা করে দেব।’

এ বিষয়ে ছদাহার চেয়ারম্যান মোসাদ চৌধুরী বলেন, ‘হ্যা এরকম একটা বিষয় শুনেছি। ইউএনও সাহেব আমাকে কল করেছেন এবং মেম্বারকেও ডেকেছেন।’

এদিকে অভিযুক্ত ইউপি সদস্য মো.শফির ফোনে কল করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm