আক্রান্ত
২০৪৬৫
সুস্থ
১৫৮৩৬
মৃত্যু
৩০১

ইউনিলিভারের পন্য বাজারজাতে যুক্ত হলো এলবিয়ন গ্রুপ

0

এবার চট্টগ্রামের দুই উপজেলায় ইউনিলিভারের পণ্য বিপণন করবে এলবিয়ন গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান এলবিয়ন ডিস্ট্রিবিউশন।

রোববার (৪ অক্টোবর) এক অনুষ্ঠানের মাধ্যমে এ পণ্য বাজারজাতকরণ কার্যক্রমের যাত্রা হয়। এ চুক্তির ফলে এখন থেকে ইউনিলিভারের উৎপাদিত পণ্য এলবিয়ন ডিস্ট্রিবিউশন চট্টগ্রামের আনোয়ারা এবং বাঁশখালী উপজেলায় বিপণন করবে।

এর আগে আনোয়ারা উপজেলার বেলছড়া ইউনিয়নের সিএফএল সড়কস্থ স্বপ্নবাড়িতে এলবিয়ন ডিস্ট্রিবিউশন অফিস ও ডিপোর কার্যক্রমের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, এলবিয়ন গ্রুপ চেয়ারম্যান রাইসুল উদ্দিন সৈকত, ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের রিজিওনাল ম্যানেজার মোহাম্মদ মাহমুদ হাসান, এরিয়া ম্যানেজার তাহসিন মাহমুদ ও টেরিটরি ম্যানেজার রিয়াজ হোসেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে এলবিয়ন গ্রুপের চেয়ারম্যান রাইসুল উদ্দিন সৈকত বলেন, ‌’প্রাথমিকভাবে আমরা চট্টগ্রামের দুইটি উপজেলায় ইউনিলিভারের উৎপাদিত পণ্য বিপণনের মাধ্যমে কার্যক্রম শুরু করছি। ক্রমান্বয়ে এর পরিধি বাড়ানো হবে।’

উল্লেখ, এলবিয়ন গ্রুপ জীবনরক্ষাকারী ওষুধ উৎপাদনে স্বনামধন্য একটি শিল্পগ্রুপ। ওষুধের গুনগতমানের জন্য আইএসও ২০০১ ও ২০০৮ সনদও অর্জন করেছে এলবিয়ন গ্রুপ। গত কয়েক বছর ধরে ১২-১৫ শতাংশ প্রবৃদ্ধি অর্জন করেছে কোম্পানিটি। এছাড়াও বিভিন্ন সেবামূলক সামাজিক কাজেও যুক্ত রয়েছে।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

জবানবন্দির ঘটনা খতিয়ে দেখবেন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট

হাইকোর্টে হাজির হালিশহরে ‘নিহত’ দিলীপ, কিশোরের মুখে পুলিশের সাজানো গল্প

ফ্রিজে রান্না মাংস-তরকারির সঙ্গে মিললো কাঁচা খাবারও

স্যাফরনের রান্নাঘরে গরম করা হচ্ছিল বাসি ভাত, দেখে ম্যাজিস্ট্রেটই অবাক!

চট্টগ্রাম বন্দরে ৪ নম্বর হুঁশিয়ারি সংকেত

সাগরে ফুঁসছে নিম্নচাপ, ঘূর্ণিঝড় হবে কিনা জানা যাবে শুক্রবার

ksrm