আক্রান্ত
১৫২১৬
সুস্থ
৩১৯৬
মৃত্যু
২৪৫

ইউএনও গেলেন বাড়ি লকডাউনে, করোনা রোগী বাজার-সদাইয়ে ব্যস্ত শহরে

0

হাটহাজারীতে এক করোনা রোগীর বাড়ি লকডাউন করতে গেল প্রশাসন। কিন্তু সে সময় করোনা রোগী ব্যস্ত। বাজারে করছেন সদাই-পাতি কেনার কাজ। তাও আবার চট্টগ্রাম শহরের বউবাজারেই তিনি আসলেন বাজার করতে। এ ঘটনা বৃহস্পতিবার (২ জুলাই) সকাল ১১টার।

অথচ বুধবার সন্ধ্যায় এই রোগীকে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয় করোনা পজিটিভ আসার খবর। তাকে এও বলা হয়, বৃহস্পতিবার সকালে তার বাড়ি লকডাউন করা হবে। কিন্তু প্রশাসনের দেওয়া এসব বার্তা কানে না তুলেই তিনি করোনা নিয়ে দিব্যি ঘুরে বেড়াচ্ছে শহরজুড়ে!

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, হাটহাজারী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ পুর এলাকার বাসিন্দা তিনি। বুধবার জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত রিপোর্টে ৩২ বছর বয়সী ওই ব্যক্তির করোনা পজিটিভ আসে। বুধবার সন্ধ্যায় তাকে তা জানানো হয়। সকাল ১১টায় নিয়ে তার বাড়ি লকডাউন করতে গেলে তাকে বাড়িতে পাওয়া যায়নি। তার মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানানা কেনাকাটা করতে তিনি শহরের বউবাজার গিয়েছেন।’

করোনা আক্রান্ত দুবাই প্রবাসী এই ব্যক্তির সঙ্গে কথা হয় চট্টগ্রাম প্রতিদিনে। তিনি জানান, বিদেশ থেকে এসে করোনায় আটকে আছেন দেশে। তাই কোন লক্ষণ না থাকার পরও তিনি নমুনা পরীক্ষা করিয়েছেন করোনা নেগেটিভ সার্টিফিকেটের জন্য।

করোনা নিয়ে চট্টগ্রাম শহরে আসছেন স্বীকার করে তিনি বলেন, ‘আমি আর হাটহাজারী যাচ্ছি না। সীতাকুণ্ডের ভাটিয়ারিতে আমার বাসা আছে। সেখানে অবস্থান করবো।’

এফএম/সিএম/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm