ইংলিশ শিবিরে দুশ্চিন্তা/মরগানের আঙুলে চিড়

0

বিশ্বকাপের মূল ম্যাচ এখনো শুরু হয়নি। প্রস্তুতি ম্যাচের আগেই দুঃসংবাদ শুনতে হলো ইংল্যান্ড ক্রিকেট দলকে। অনুশীলনের সময় আঙুলে চোট পেয়েছেন ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগান। তবে আশা করা যাচ্ছে মূল লড়াই শুরু হওয়ার আগেই সুস্থ হয়ে উঠবেন মরগান।

ক্রিকেটের সবচেয়ে বড় আসর আইসিসি ক্রিকেট বিশ্বকাপ শুরু হওয়ার আগেই ইনজুরির মিছিল শুরু হয়েছে। ভারতের বিশয় শঙ্কর, শ্রীলঙ্কার অভিষেক ফার্নাদো, আফগানিস্তানের ওপেনার মোহাম্মদ শাহজাদ সহ চোটে পড়েছেন ইংল্যান্ড অধিনায়ক মরগানও। বিশ্বকাপের জন্য অনুশীলনে ক্যাচ ধরতে গিয়ে আঙুলে চোট পান মরগান।

চোট পাওয়াতে এক্স-রের জন্য সঙ্গে সঙ্গেই নেওয়া হয় হাসপাতালে। মূল রিপোর্ট এখনো হাতে না পাওয়া গেলেও আশা করা হচ্ছে বিশ্বকাপের মূল লড়াই শুরু হওয়ার আগেই ফিট হয়ে উঠবেন। তবে জানা যায় বাম হাতের আঙুলে চির ধরা পড়েছে মরগানের। আঙুলের চোটের কারণে আগামীকাল অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচও খেলতে পারবেন না মরগান।

তার পরিবর্তে দলকে নেতৃত্ব দিবেন ইংল্যান্ডের উইকেটকিপার ব্যাটসম্যান জস বাটলার। আগামী ৩০ মে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে ইংল্যান্ড দল। স্বাগতিক হওয়াতে ফেবারিট হয়েই টুর্নামেন্ট শুরু করবে মরগানরা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm