s alam cement
আক্রান্ত
৫১৪৯৯
সুস্থ
৩৭৪৯৪
মৃত্যু
৫৭৩

আড়াই কোটি টাকার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কর্ণফুলীতে

0

চট্টগ্রামের কর্ণফুলী থানার শিকলবাহা ক্রসিং এলাকায় অভিযান চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবাসহ মো. তানভীর (৩৬) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

বুধবার (১২ আগস্ট) তাকে আটক করা হয়।

আটক তানভীর কক্সবাজার সদরের রোমালিয়াছড়া গ্রামের মো. মফিদুল আলমের ছেলে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. মাহমুদুল হাসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে কক্সবাজার থেকে ইয়াবার একটি চালান চট্টগ্রাম হয়ে ঢাকা পাচার হবে। চালানটি ধরতে র‌্যাব-৭ এর একটি দল কর্ণফুলীর শিকলবাহা ক্রসিং এলাকায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের একটি বিশেষ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে। কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী লন্ডন পরিবহন নামের একটি বাসকে তল্লাশীর জন্য থামানোর সংকেত দিলে বাসের চালক গাড়িটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামান। র‌্যাব সদস্যরা বাসের ভেতর ও যাত্রীদের তল্লাশী শুরু করলে বাসের ভেতরে থাকা একজন যাত্রী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাকে আটক করে। পরে তার সঙ্গে থাকা ব্যাগে পাওয়া যায় ৫০ হাজার পিস ইয়াবা। জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ২ কোটি ৫০ লাখ টাকা।

আটক তানভীর র‌্যাবের কাছে স্বীকার করেছে, সে দীর্ঘদিন ধরে কক্সবাজর থেকে ইয়াবা কিনে তা নানান কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে বিক্রি করে আসছে। পরে তাকে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএম/এএইচ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm