আক্রান্ত
১৮৬৯৫
সুস্থ
১৫০৬২
মৃত্যু
২৯০

আড়াইশ পরিবারকে ইফতার দিল বাকলিয়া থানা ছাত্রলীগ

0

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানা ছাত্রলীগের উদ্যোগে আড়াইশ ছিন্নমূল মানুষ ও পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৯ মে) বাকলিয়া থানার অন্তর্ভুক্ত বিভিন্ন এলাকায় এ সকল ইফতার বিতরণ করা হয়।

নগরীর বাকলিয়া থানা ছাত্রলীগের উদ্যোগে আড়াইশ ছিন্নমূল মানুষ ও বিভিন্ন পরিবারের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে। তারা কাজেম আলী মাস্টার কলোনি থেকে শুরু করে আলী ভবন, নাছিম ভবন, মাহাবুব কলোনিসহ ছিন্নমূল মানুষের মাঝে এসব ইফতার বিতরণ করেন।

নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির নির্দেশনায় বাকলিয়া থানা ছাত্রলীগের প্রচেষ্টায় সহযোগিতা দেন আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী নুরুল আলম মিয়া, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য এবং নগর ছাত্রলীগের সহ-সম্পাদক নাদিম উদ্দিন। ইফতার বিতরণের সময় উপস্থিত ছিলেন ওমরগণি এমইএস কলেজ ছাত্রলীগ নেতা মোহাম্মদ ইমরান, শাহাদাত হোসেন পারভেজ, মুক্তার, ঐশিক পাল জিতুসহ বাকলিয়া থানা যুবলীগ নেতা মাহফুজ আলম মিঞাজী সাইমন।

ইফতার বিতরণে আরও সহায়তা দেন বাকলিয়া থানা ছাত্রলীগ নেতা ইনজামুল হক ইমু, মিনহাজুল ইসলাম, শাহিন, সায়েদ বিন আব্দুল্লাহ নাহিদ, ফরহাদ আহাম্মেদ, ইমামুল হক ইভান, হাছান, অভয়, রক্সি, হিমু, মুশফিক হায়দার, সাদ বিন আব্দুল্লাহ, মোরশেদ, জিদান, অর্পণ, মহসিন কলেজ ছাত্রলীগ নেতা শাফায়েত ফাহিম ও হামিম আল আবির প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm