আক্রান্ত
১১৭৬৪
সুস্থ
১৪১৪
মৃত্যু
২১৬

আড়ং বাটা এপেক্স খুলবে রোববারই, প্রিবুকিং ছাড়া আড়ংয়ে আসা মানা

0
high flow nasal cannula – mobile

স্বাস্থ্যবিধি মানার নিশ্চয়তা দিয়ে রোববার থেকে সীমিত আকারে খুলছে দেশীয় ফ্যাশন ব্র্যান্ড ‘আড়ং’। এছাড়া সীমিত আকারে খোলার সিদ্ধান্ত নিয়েছে জুতা প্রস্তুতকারক বাংলাদেশি প্রতিষ্ঠান এপেক্স এবং জুতা প্রস্তুতকারী বহুজাতিক প্রতিষ্ঠান বাটা। ঢাকার পাশাপাশি এ তিনটি প্রতিষ্ঠানই তাদের চট্টগ্রামের শাখাগুলো খোলার সিদ্ধান্ত নিয়েছে।

বেসরকারি সংস্থা ব্র্যাকের অঙ্গপ্রতিষ্ঠান ‘আড়ং’ সারাদেশের ২১টি আউটলেটের মধ্যে ১৭টি আউটলেট খোলার সিদ্ধান্ত নিয়েছে। অন্যদিকে জুতা প্রস্তুতকারী বহুজাতিক প্রতিষ্ঠান বাটা’র ২৬৪ স্টোরের মধ্যে প্রায় সবই খুলবে। তবে যেসব স্টোর বিভিন্ন মার্কেট ও শপিংমলে রয়েছে সেগুলো খোলা নির্ভর করবে ওই মার্কেট খোলা থাকার ওপর। জুতা প্রস্তুতকারক বাংলাদেশি প্রতিষ্ঠান এপেক্সের শতাধিক আউটলেট রয়েছে দেশব্যাপী। এর ৯০ ভাগই খোলা হবে বলে প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ জানিয়েছে।

আড়ং গ্রাহকদের জন্য অগ্রিম বুকিংয়ের ব্যবস্থা রেখেছে। কোনও গ্রাহক প্রিবুকিং ছাড়া আউটলেটে আসতে পারবে না। প্রিবুকিংয়ের জন্য কয়েকটি অনলাইন পোর্টাল খোলা হবে। ওই পোর্টালে ক্রেতাদের জন্য আউটলেট এবং সময় নির্ধারণ করে দেওয়া হবে। এ নিয়ে একটি এসএমএসও দেওয়া হবে। সেই এসএমএস দেখানোর পরই কেবল ক্রেতারা ভেতরে প্রবেশ করতে পারবে। এছাড়া প্রবেশের সময় প্রত্যেকটি গ্রাহকের শরীরের তাপমাত্রা মাপা হবে। কারও শরীরের তাপমাত্রা বেশি থাকলে তাকে ওই আউটলেটে কোনোভাবেই ঢুকতে দেওয়া হবে না। প্রত্যেক গ্রাহকের মাস্ক ব্যবহার করা বাধ্যতামূলক। প্রত্যেক গ্রাহকের জন্য হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা আড়ং থেকে করা হবে। গ্রাহকরা যখন ভেতরে প্রবেশ করবেন তখন পরস্পর থেকে কমপক্ষে তিন ফুট দূরত্বে থাকা বাধ্যতামূলক করে গোল চিহ্ন করে দেওয়া হবে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm