আল হেকমাহ ইন্টারন্যাশনাল স্কুলে বর্ষশেষ অনুষ্ঠান ও সমাবর্তন

চট্টগ্রামে ক্যামব্রিজ কারিকুলাম ও ইসলামী শিক্ষার সমন্বিত শিক্ষাপ্রতিষ্ঠান ‘আল-হেকমাহ ইন্টারন্যাশনাল স্কুলে’ বর্ষশেষ অনুষ্ঠান ও গ্র্যাজুয়েশন সেরেমনি অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৭ জুন) বিকেলে নগরীর চান্দগাঁও থানার মৌলভী পুকুরপাড়ে অবস্থিত আল হেকমাহ ইন্টারন্যাশনাল স্কুল ক্যাম্পাসে বর্ষশেষ অনুষ্ঠান ও গ্রেজুয়েশন সেরেমনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যামব্রিজ অ্যাসেসমেন্ট ইন্টারন্যাশনাল এডুকেশনের কান্ট্রি ম্যানেজার শাহিন রেজা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের চাঁন্দগাও ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এসরারুল হক। এছাড়াও অনুষ্ঠানে গন্যমান্য অতিথি বৃন্দ এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

পবিত্র কোরআন তেলাওয়াত এবং জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন স্কুল পরিচালনা কমিটির ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. আবু বকর রফিক, প্রিন্সিপাল কর্নেল (অবসরপ্রাপ্ত) মোহাম্মদ কাশেম এবং পরিচালক শফিউল আজম।

অধ্যক্ষ তার বক্তব্যে আল হেকমাহ ইন্টারন্যাশনাল স্কুলকে আধুনিক ও নৈতিক শিক্ষার সমন্বয়ে একটি স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

প্রধান অতিথির বক্তব্যে শাহিন রেজা এলাকায় এরকম একটি মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান এবং এ ব্যাপারে তার সংস্থার পক্ষ থেকে আন্তরিক সহযোগিতার আশ্বাস দেন।

অনুষ্ঠানে স্কুলের ছাত্রছাত্রীরা বিভিন্ন ধরনের সাংস্কৃতিক ইভেন্ট পরিবেশনা করেন।

আল-হেকমাহ ইন্টারন্যাশনাল স্কুলে প্লে গ্রুপ থেকে দ্বিতীয় শ্রেণী পর্যন্ত পাঠদান করা হচ্ছে এবং ২০২৪-২৫ সেশন (জুলাই মাস) থেকে তৃতীয় শ্রেণীতেও পাঠদান শুরু হবে। বর্তমানে স্কুলটিতে বিভিন্ন শ্রেণীতে ছাত্র-ছাত্রী ভর্তি কার্যক্রম চলছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!