আক্রান্ত
২৪১৭৫
সুস্থ
১৮৬৭৪
মৃত্যু
৩১৭

আলীকদমে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের পর হত্যার ছয়মাসে তিনজন গ্রেফতার

0

বান্দরবানের আলীকদমে লাকাচিং তঞ্চঙ্গ্যাকে (৩২) ধর্ষণের পর হত্যা করার ঘটনার ছয়মাস পর বিভিন্ন সময়ে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রতিবন্ধী ওই নারীকে ধর্ষণের পর গলা টিপে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন পুলিশের হাতে গ্রেফতার হওয়া তিন যুবক। গ্রেফতারকৃতরা হলেন ত্রিমথীয় ত্রিপুরা, জয় কুমার তঞ্চঙ্গ্যা ও জন ত্রিপুরা। এরা সবাই আলীকদম উপজেলার বাসিন্দা।

শুক্রবার (১৭ মে) বিকালে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠের মাধ্যমে এই তথ্য জানান আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ। এ সময় আরও উপস্থিত ছিলেন আলীকদম থানার পরিদর্শক (তদন্ত) ও আলীকদম থানার উপ পরিদর্শক মো নুর ইসলাম।

পুলিশ জানিয়েছে, ২০১৮ সালের ২৫ শে নভেম্বর পুলিশ উপজেলার আমতলী অসুখ পাড়ার একটি গাছ থেকে লাকাচিং তঞ্চঙ্গ্যার ঝুলন্ত লাশ উদ্ধার করে। পরে পুলিশ লাশ ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠায়। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর নিহতের বোনের ছেলে ক্যানুমং বাদি হয়ে আলীকদম থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে দীর্ঘ ছয় মাস পর বিভিন্ন সময়ে ত্রিমথীয় ত্রিপুরা, জয় কুমার তঞ্চঙ্গ্যা ও জন ত্রিপুরা নামে তিনজনকে গ্রেফতার করে পুলিশ। তারা প্রত্যেকেই হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। শুক্রবার সকালে ওই তিনজনকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

মামলার বাদি ক্যানুমং তঞ্চঙ্গ্যা বলেন, ‘আসল ঘটনা উদঘাটন ও আসামিদের গ্রেপ্তার করায় লাকাচিং এর আত্মা শান্তি পাবে। এখন আদালত তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দিবে এমনটাই আশা করি।’

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm