আক্রান্ত
২০৭৬৪
সুস্থ
১৬২৯১
মৃত্যু
৩০১

আলীকদমে চাঁদের গাড়ি উল্টে নিহত ২, আহত ১৩

0

বান্দরবানের আলীকদমে চাঁদের গাড়ি উল্টে মো. দিদার ও আবু তালেব নামের দুই ব্যক্তি নিহত হয়েছেন। রোববার (১৩ অক্টোবর) সকাল ১১টায় থানচি সড়কের পনের কিলোমিটার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও ১৩ জন।

আহতরা হলেন আবু তাহের, মো. জয়নাল, মো. কায়সার, মো. আলী, আব্দুর রহিম, জোবাইর, রেজাউল করিম, মো. শহিদুল, মো. জাফর আহম্মদ, আবু তালেব, আব্দু রশিদ, মো. জিয়াবুল, নুর সালাম ও জুনু। আহত ও নিহতরা সবাই পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের বাসিন্দা বলে জানা গেছে। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

দুর্ঘটনার পর আহতদের আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত শ্রমিক কায়সার ও জোবাইর জানায়, থানচি বাজার থেকে আলীকদম আসার জন্য সবাই চাঁদের গাড়িতে উঠে। পনের কিলোমিটারের ঢালু সড়ক নামার আগে গাড়িটির ব্রেক কাজ করছে না বলে চলন্ত অবস্থায় চালক গাড়ি থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। কিছুক্ষণ পর গাড়িটি উল্টে যায়। এতে ঘটনাস্থলে মো. দিদার নিহত হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী রকিব উদ্দিন। তিনি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ও নিহতদের উদ্ধার করে। পরে তাদের আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শহিদুর রহমান বলেন, ‘হাসপাতালে আনার পর আবু তালেব নামের একজন মারা গেছেন। আশংকাজন হওয়ায় আহতদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করার হয়েছে।’

এদিকে দুর্ঘটনার পর আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও সেনাবাহিনী ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm