আলকরণে দিনব্যাপী আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

0

আলকরণ ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে দিনব্যাপী নানা আয়োজনে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে গৃহীত কর্মসূচির মধ্যে ছিল, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, কেক কাটা, বর্ণ্যাঢ্য র‍্যালি ও আলোচনা সভা।

আবদুল গফুর সাজুর সভাপতিত্বে ও আদিত্য দাশ জয়ের সঞ্চালনায় কালীবাড়ি মোড়ে অনুষ্ঠিতেআলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কোতোয়ালী থানা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক তারেক ইমতু।

বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ইয়াসির আরাফাত, সাবেক ছাত্রনেতা আব্বাস রানা, সোহেল আলম হিরু, প্রকৌশলী সবুজ চৌধুরী, সিটি কলেজ ছাত্রলীগ নেতা আরিফুল হক ফরহাদ, ইমরান শুভ, নিঝুম পারিয়াল রাজ, তামজিদ হাসান জাহেদ, মিজান উদ্দিন বাপ্পি, মাকসুদুল আলম ইমন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ইরফান উদ্দিন, হৃদয় দাশ, হৃদয় সেন, নিলয় চৌ শুভ, রঞ্জন দাশ শাওন, রাজেশ চৌধুরী, সজিব সরকার, তুষার রহমান, ইশান সেন, সুব্রত দাশ, মো. সাকিব, আ.ন.ম সাইফুদ্দিন ফাগুন, মীর মোহাম্মদ ইমাদ, মো. সাদমান সাকিব, মো. আশরাফুল, ইমন দাশ, পিয়াল দাশ, প্রণয় দাশ, সোয়াইব সাইরাজ, অন্তর দাশ, শিপন মজুমদার, তৈয়বুর ইসলাম প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথি তারেক ইমতিয়াজ ইমতু বলেন, ছাত্রলীগ মানেই গভীর দেশপ্রেম, আদর্শবোধ ও ত্যাগের মহিমায় পড়াশোনার পাশাপাশি জাতি গঠনে অনন্য সাধারণ ভূমিকা রেখে যাওয়া একটি সাহসী ছাত্র সংগঠন।

ছাত্রলীগের যে ত্যাগ, যে অর্জন তা অন্য কারো নেই। ছাত্রলীগের ইতিহাস ছাত্রলীগই। ছাত্রলীগ প্রতিষ্ঠাতালগ্ন থেকেই ছিল গৌরবদীপ্ত ও মহিমান্বিত্ব। তারুণ্যের উচ্ছ্বল প্রাণবন্যায় ভরপুর বাংলাদেশ ছাত্রলীগের নেতৃবৃন্দ ও কর্মীরা দেশের ইতিহাসকে সামনের দিকে এগিয়ে নিয়ে গেছেন, লড়াই করেছেন প্রতিটি অশুভ শক্তির বিরুদ্ধে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm