s alam cement
আক্রান্ত
৭৪৫৬২
সুস্থ
৫৩৬৬২
মৃত্যু
৮৭৪

আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের দমাতে পুলিশের কড়া হুঁশিয়ারি

হেয় করা কিংবা ফেসবুকে অপমানজনক কিছু লেখা যাবে না

0

রাত পোহালেই কোপা আমেরিকার ফাইনালে লড়বে ফুটবল বিশ্বের দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনার ফুটবল তারকারা। দুই দলের খেলোয়াড়দের ফুটবল ছন্দ দেখার জন্য যখন বিশ্ব মুখিয়ে আছে, ঠিক তেমনি মুখিয়ে আছেন চট্টগ্রামের পটিয়ার ফুটবলপ্রেমীরাও।

তবে উন্মাদনার পাশাপাশি উন্মত্ততার রেকর্ডও আছে দুই দলের সমর্থকদের। তাই দুই দলের সমর্থকদের উন্মাদনা দমাতে পটিয়া থানা পুলিশ কড়া বার্তা দিয়েছে ভক্ত সমর্থকদের।

শনিবার (১০ জুলাই) পটিয়া থানা পুলিশের ফেসবুক পেইজে পটিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম মজুমদার লিখেন, ‘১১ জুলাই সকাল ৬টায় কোপা আমেরিকা ফুটবলের ব্রাজিল বনাম আর্জেন্টিনার মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে, উম্মাদনা নয়, আসুন আমরা সুন্দরভাবে খেলা উপভোগ করি। সমর্থনের নামে কাউকে হেয়/টিজ/বাজী কিংবা ফেসবুকে অপমানজনক কিছু লেখা থেকে বিরত থাকুন, এহেন কর্মকাণ্ড আইনশৃঙ্খলা পরিপন্থী। কেউ যদি এ ধরনের অপরাধে সাথে জড়িত হয় তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান বলেন, উপজেলার সবকটি গুরুত্বপূর্ণ স্থানে রবিবার ভোর থেকে মাঠে থাকবে পুলিশের টিম। কেউ যেন খেলাকে কেন্দ্র করে উপজেলার কোথাও অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে সেজন্য পুলিশ সতর্ক থাকবে। খেলা চলাকালীন এবং পরবর্তী সময়ে সব ধরনের বিজয় মিছিল এবং পটকা ও আতশবাজি নিষিদ্ধ করা হয়েছে। যারা আইন অমান্য করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবো।

অপরদিকে কোপা আমেরিকার ফুটবল খেলা ঘিরে উত্তেজনা কমানোর জন্য পটিয়া থানা পুলিশের উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন উজেলার সচেতন মানুষ। তারা মনে করছেন, পটিয়া থানা পুলিশ সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করেছে। এজন্য পুলিশ প্রশাসনকে সাধুবাদ জানাই। আগামীকাল যেন কোথাও কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে সে বিষয়টি নিশ্চিত করার জন্য জেলা পুলিশের কাছে অনুরোধ জানাই।

কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm