আমিরাতে চলছে তিন দিনের আবাসন মেলা

0

সংযু্ক্ত আরব আমিরাতের শারজাহ এক্সপো সেন্টারে দ্বিতীয়বারের মত চলছে রিহ্যাব আবাসন মেলা। শুক্রবার (৫ এপ্রিল) দ্বিতীয় দিনে দুপুরের পর বাড়ে ক্রেতা দর্শনাথীদের ভিড়। ৩৩টি স্টলে সাজানো এবারের আসর নিয়ে সন্তোষ প্রকাশ করতে দেখা যায় অনেককেই। দর্শনাথীদের সঙ্গে কথা বলে জানা যায়, গতবারের তুলনায় অনেক বেশি আকর্ষণীয় ও গোছানো হয়েছে এবারের সবকটি স্টল। মেলায় অংশ নেওয়া কোম্পানিগুলোও নিজেদের সেবা সম্পর্কে আন্তরিকতার সঙ্গে ধারণা দিচ্ছে। আবাসন ব্যবসয়ীদের শীর্ষ সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশনের (রিহ্যাব) উদ্যোগে আয়োজিত তিন দিনব্যাপী এই মেলা শেষ হবে শনিবার ।

এর আগে বৃহস্পতিবার (৪ এপ্রিল) মেলার উদ্বোধন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য ও রিহ্যাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নুরুন্নবী চৌধুরী শাওন। উদ্বোধনী অনুষ্ঠানে নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, ‘দেশের উন্নয়নের অগ্রযাত্রায় প্রবাসীদের ভূমিকা বেশি। প্রবাসীরা যাতে দেশে নিরাপদে বিনিয়োগ করতে পারে সেই নিশ্চয়তা ও মৌলিক চাহিদার বাসস্থান সুন্দর পরিবেশে তৈরিতে সহযোগিতা করবে রিহ্যাব। প্রবাসীরা প্রতারিত হবেন না, আর যদি কারো কোন অভিযোগ থাকে আমাদের জানালে আমরা ব্যবস্থা নেব। কারণ রিহ্যাবের সকল প্রতিষ্ঠান জবাবদিহিতার আওতায় রয়েছে।’

উদ্বোধনী অধিবেশনে রিহ্যাব সভাপতি আলমগীর শামসুল আলামীন কাজলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আমিরাতে নিযুক্ত রাষ্ট্রদূত ডা. মুহাম্মদ ইমরান। এছাড়াও দুবাইয়ে বাংলাদেশ কনসুলেটের কনসাল জেনারেল ইকবাল হোসাইন খান, সিআইপি মাহতাবুর রহমান নাসির, কামাল মাহমুদ, শাকিল কামাল চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় সংযুক্ত আরব আমিরাত, জাপান, সুইডেন ওমানসহ বিভিন্ন দেশ থেকে হাউজিং ফেয়ারে আসা সিআইপি কার্ডধারীদের রিহ্যাবের পক্ষ থেকে সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm