আক্রান্ত
১৮৬৯৫
সুস্থ
১৫০৬২
মৃত্যু
২৯০

আফ্রিকায় নিখোঁজ চট্টগ্রামের সেই যুবকের লাশ মিলেছে মোজাম্বিকের জঙ্গলে

0

আফ্রিকার মোজাম্বিকের বন্দর শহর পেম্বা এলাকা থেকে চার দিন আগে হঠাৎ নিখোঁজ হয়ে যাওয়া প্রবাসী বাংলাদেশি সেই নুরুল ইসলাম (৩০) নামের লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৬ সেপ্টেম্বর) সকালে স্থানীয়রা জঙ্গলে একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশ খবর দেয়। পরে ওই ব্যবসায়ী নুরুল ইসলামের ছোট ভাই সাইফুল ইসলাম এসে মরদেহ শনাক্ত করেন। পুলিশের ধারণা, নুরুল ইসলাম কোনো সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। ১২ সেপ্টেম্বর বাসা থেকে বের হওয়ার পর তার আর খোঁজ মেলেনি।

নিহত নুরুল ইসলামের বাড়ি চট্টগ্রাম জেলার বাশঁখালী উপজেলার পূর্ব চাম্বল গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নুরুল ইসলাম শনিবার মোজাম্বিকের কাবু ডেলগাড়ু প্রদেশের প্লাম ডিস্ট্রিক্ট পেম্বায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানে আসার সময় গাড়িতে স্থানীয় কিছু অস্ত্রধারীর হামলার শিকার হন। এরপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন।

নিখোঁজ নুরুল ইসলামের ছোট ভাই মোজাম্বিকে অবস্থানরত সাইফুল ইসলাম এর আগে জানিয়েছিলেন, ‘ভিসার কাজে শনিবার (১২ সেপ্টেম্বর) আমার বড় ভাই তার গাড়ি নিয়ে কাছের সরকারি দফতরের উদ্দেশ্যে যান। এরপর থেকে তিনি নিখোঁজ। তার ব্যক্তিগত মোবাইল নম্বরটিও বন্ধ।’

এদিকে এ ব্যাপারে স্থানীয় পুলিশ স্টেশনে অভিযোগ করার পর সেনাবাহিনী ও পুলিশ অভিযান ওই এলাকা ঘিরে চালায়। শেষপর্যন্ত বুধবার (১৬ সেপ্টেম্বর) সকালে স্থানীয়রা জঙ্গলে চট্টগ্রামের বাঁশখালীর ওই যুবকের মরদেহ দেখতে পেয়ে পুলিশ খবর দেয়।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm