‘আপনি বাসায় থাকেন, খবর আমরা জানাবো’— মানববন্ধনে ৭ সংবাদকর্মী

0

করোনাভাইরাস নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে জনসাধারণকে প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার আহ্বান জানিয়ে ব্যতিক্রমী কর্মসূচি পালন করেছেন চট্টগ্রামের সংবাদকর্মীরা। ‘আপনি বাসায় থাকেন, খবর আমরা জানাবো’— লেখা প্ল্যাকার্ড নিয়ে শনিবার (২১ মার্চ) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে এই প্রতীকী কর্মসূচিতে অংশ নেন সাতজন সংবাদকর্মী।

মানববন্ধনে অংশ নেন চট্টগ্রাম প্রেস ক্লাবের গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ, টিভি জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের প্রচার-প্রকাশনা সম্পাদক ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ব্যুরো প্রধান অনুপম শীল, অর্থ সম্পাদক যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার আরিফুর রহমান সবুজ, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার পার্থ প্রতীম বিশ্বাস, বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জ্যেষ্ঠ ফটো সাংবাদিক উজ্জ্বল ধর, ডিবিসি নিউজের স্টাফ রিপোর্টার শহিদুল সুমন এবং দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের ফটো সাংবাদিক আজীম অনন।

আয়োজনের কারণ ব্যাখ্যা করে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের টিভি ইউনিটের ভারপ্রাপ্ত ইনচার্জ মাসুদুল হক বলেন, ‘করোনা মোকাবিলায় সকলকে সচেতন করতেই এই প্রয়াস। জনসমাগম এড়ানোর জন্য খুব কম সংবাদকর্মীদের নিয়ে এই প্রচারণা চালানো হয়েছে। আমরা আমাদের জায়গা থেকে মানুষকে সচেতন করার চেষ্টা করছি। সাধারণ মানুষ যাতে গুজবে আতঙ্কিত না হন, অযথা ঘর থেকে বের না হন, সেই অনুরোধ আমরা করছি। ঝুঁকিমুক্ত থেকে সবাই যেন নিজ নিজ পরিবারকে সুরক্ষিত রাখেন সেটাই সবাইকে জানাতে চাই।’

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন