s alam cement
আক্রান্ত
৫১৩৯০
সুস্থ
৩৭২৭৭
মৃত্যু
৫৬৮

আপত্তিকর ভিডিও ধারণ করে ছাত্রীকে যৌন নিপীড়ন, র‌্যাবের কব্জায় শিক্ষক

0

চট্টগ্রামের হাটহাজারীর কুয়াইশ এলাকা থেকে ছাত্রী যৌন নিপীড়নকারী এক শিক্ষককে আটক করেছে র‌্যাব-৭।

আটক ওই শিক্ষকের নাম আয়াতুল ইসলাম (৩৫)। সে রাঙ্গামাটির জেলার
বাঘাইছড়ি থানার মুসলিম ব্লক ইউনিয়নের ফয়জুল হকের ছেলে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) তাকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র্যাব-৭ সহকারী পরিচালক মিডিয়া মো. আনোয়ার হোসেন ভূঁইয়া।

র‌্যাব জানায়, চট্টগ্রাম নগরীর নিউরন ইংলিশ স্কুলের সাবেক এই শিক্ষক কৌশলে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীর বাথরুমের আপত্তিকর কিছু ভিডিও ধারণ করে। ধারণ করা অশ্লীল ভিডিও দেখিয়ে জিম্মি করে দীর্ঘদিন ধরে ওই ছাত্রীকে যৌন ও মানসিক নির্যাতন করে আসছিল। এসব ভিডিও বন্ধু ও স্বজনদের পাঠিয়ে দেওয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ায় হুমকি দিয়ে ওই ছাত্রীর ইচ্ছার বিরুদ্ধে শিক্ষকের ইমু, ম্যাসেঞ্জার এবং হোয়াটসআ্যাপে অশ্লীল ছবি পাঠাতে বাধ্য করে। ২০১৮ সাল থেকে এভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসলেও ওই ছাত্রী লজ্জা ও ভয়ে পরিবার বা কাউকে বিষয়টি জানায়নি। পরে পরিবারের সদস্যদের জানাতে বাধ্য হয়। এরপর বিষয়টি র‌্যাবকে জানালে শিক্ষক আয়াতুল ইসলামকে কুয়াইশ এলাকা থেকে আটক করা হয়।

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ছাত্রীকে যৌন হয়রানি ও নিপীড়ন করার কথা স্বীকার করেছেন অভিযুক্ত শিক্ষক। তার কাছ থেকে ছাত্রীর শতাধিক অশ্লীল ছবিসহ একটি মোবাইলও উদ্ধার করা হয়েছে। পরে নিয়মিত মামলা দায়ের করে তাকে হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব-৭ সহকারী পরিচালক মিডিয়া মো. আনোয়ার হোসেন ভূঁইয়া।

সিএম/এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm