আন্তর্জাতিক এনজিওতে চট্টগ্রামের ভাষা জানলে নিয়োগে অগ্রাধিকার, বেতন ৮৬ হাজার

0

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ অফিসে একাধিক পদে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

কক্সবাজার, বরিশাল ও রংপুরে কর্মী নিয়োগ দেবে আন্তর্জাতিক এই উন্নয়ন সংস্থাটি। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ১৫ জানুয়ারি।

পদের নাম: টেকনিক্যাল স্পেশালিস্ট

বিভাগ: লিটারেসি
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাডুকেশন, সামাজিক বিজ্ঞান বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। একাধিক ভাষা বিশেষ করে মিয়ানমার ও চট্টগ্রামের স্থানীয় ভাষা জানলে অগ্রাধিকার দেওয়া হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।
চাকরির ধরন: চুক্তিভিত্তিক (২০২২ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত, তবে মেয়াদ বাড়ার সম্ভাবনা রয়েছে)
কর্মস্থল: উখিয়া, কক্সবাজার
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৮৫,৮৪০ টাকা। এ ছাড়া সংস্থার নীতিমালা অনুযায়ী স্বাস্থ্য ও জীবনবিমা, প্রভিডেন্ট ফান্ড, ছুটি, উৎসব বোনাস দেওয়া হবে।

আরও বিস্তারিত জানা যাবে এই লিংক থেকে।

পদের নাম: অ্যাডুকেশন স্পেশালিস্ট

বিভাগ: গার্লস গেট ইকুয়্যাল (জিজিই) প্রজেক্ট
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাডুকেশন বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষা প্রকল্পে অন্তত তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের সেলফ মোটিভেটেড হতে হবে।
চাকরির ধরন: চুক্তিভিত্তিক (২০২৪ সালের ডিসেম্বর পর্যন্ত)।
কর্মস্থল: বরিশাল, ডিভিশনাল অফিস
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১,০০,০০০ থেকে ১,১০,০০০ টাকা। এ ছাড়া সংস্থার নীতিমালা অনুযায়ী স্বাস্থ্য ও জীবনবিমা, উৎসব বোনাস দেওয়া হবে।

আরও বিস্তারিত জানা যাবে এই লিংক থেকে।

পদের নাম: ক্যাম্পেইন অ্যান্ড ডকুমেন্টেশন স্পেশালিস্ট

বিভাগ: জানো প্রজেক্ট
পদসংখ্যা:
যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা/ যোগাযোগ/ লিবারেল আর্টস/ সামাজিকবিজ্ঞান/ পাবলিক হেলথ বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো উন্নয়ন সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের সেলফ মোটিভেটেড হতে হবে। বাংলাদেশের পরিপ্রেক্ষিতে হেলথ, হাইজিন, নিউট্রিশন, জেন্ডার, এসআরএইচআর বিষয়ে জানাশোনা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে।
চাকরির ধরন: চুক্তিভিত্তিক (২০২৩ সালের আগস্ট পর্যন্ত)
কর্মস্থল: রংপুর, ডিভিশনাল অফিস
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১,০০,০০০ থেকে ১,১০,০০০ টাকা। এ ছাড়া সংস্থার নীতিমালা অনুযায়ী স্বাস্থ্য ও জীবনবিমা, উৎসব বোনাস দেওয়া হবে।

আরও বিস্তারিত জানা যাবে এই লিংক থেকে।

পদের নাম: ফিন্যান্স স্পেশালিস্ট

বিভাগ: বাজেট অ্যান্ড রিপোর্টিং
পদসংখ্যা:
যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিং/ ফিন্যান্স/ ম্যানেজমেন্ট/ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ফিন্যান্স/ অ্যাকাউন্টিংয়ে অন্তত চার বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে সংশ্লিষ্ট পদে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রজেক্ট বাজেট প্রস্তুত, রিভিউ ও মডিফিকেশনে অভিজ্ঞতা থাকতে হবে। করপোরেট ফিন্যান্সিয়াল সফটওয়্যার ব্যবহার জানতে হবে।
চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক
কর্মস্থল: বরিশাল, ডিভিশনাল অফিস
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৯০,০০০-১,১০,০০০ টাকা। এ ছাড়া সংস্থার নীতিমালা অনুযায়ী স্বাস্থ্য ও জীবনবিমা, উৎসব বোনাস দেওয়া হবে।

আরও বিস্তারিত জানা যাবে এই লিংক থেকে।

যেভাবে করতে হবে আবেদন

আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরি সংক্রান্ত ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নির্দিষ্ট পদের নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর Apply Now-এ ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm