আনোয়ারায় বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে ঘরে অস্ত্র মজুদের অভিযোগ নৌকার প্রার্থীর

0

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বরুমচড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটারদের ভয়ভীতি ও কেন্দ্র দখল করতে বিদ্রোহী প্রার্থী আবুল বশরের বিরুদ্ধে অস্ত্র মজুদের অভিযোগ করেছেন আওয়ামী লীগের নৌকা প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শামসুল ইসলামের পুত্র মো. জাহেদুল ইসলাম টুটুল।

সোমবার (৩ জানুয়ারি) রাতে আনোয়ারা থানায় বিদ্রোহী প্রার্থী আবুল বশরের বিরুদ্ধে এ অভিযোগ দায়ের করেছেন বলে জানিয়েছেন আনোয়ারা থানার সহকারী পুলিশ পরিদর্শক কাইয়ুমুল।

অভিযোগ সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলার বরুমচড়া ইউনিয়নের আওয়ামী লীগের বহিষ্কৃত বিদ্রোহী প্রার্থী আবুল বশরের ভাগ্নে ঢাকার ট্যুরিস্ট পুলিশ কোয়ার্টারে কর্মরত উপ সহকারী পুলিশ পরিদর্শক ওসমান গণি ও প্রার্থী আবুল বশরের বড় ভাই আবুল কাশেম ঢাকা মেট্রো-ঘ-১১-৪৯১৭ নম্বরের একটি জিপ গাড়ি নিয়ে বরুমছড়ার নির্বাচনে প্রভাব বিস্তারের জন্য কেন্দ্র দখল ও ভোটারদের ভয়ভীতি প্রদর্শনের উদ্দেশ্যে অস্ত্র নিয়ে আবুল বশরের বাড়িতে অবস্থান নেন।

এতে করে নির্বাচনের সুষ্ঠু পরিবেশে বিঘ্ন ঘটছে বলে অভিযোগ আওয়ামী লীগ প্রার্থী শামসুল ইসলামের।

এ বিষয়ে জানতে চাইলে আনোয়ারা থানার সহকারী পুলিশ পরিদর্শক কাইয়ুমুল অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, ‘ঘটনা তদন্তে আনোয়ারা থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm