আনোয়ারায় গার্মেন্টসকর্মী ধর্ষণ মামলার প্রধান আসামি প্রতিপক্ষের গুলিতে নিহত

0

চট্টগ্রামের আনোয়ারায় গার্মেন্টসকর্মীকে ঘণধর্ষণের ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি আবদুন নুর (২৮) প্রতিপক্ষের গুলিতে নিহত হয়েছে। নিহত নুর বৈরাগ গ্রামের মৃত আবদুর ছাত্তারের ছেলে। শনিবার (৬ জুলাই) দিবাগত রাতে উপজেলার হাজীগাঁও এলাকায় ঘটনা ঘটে।

জানা যায়, শনিবার দিবাগত রাতে উপজেলার হাজীগাঁও এলাকায় চায়না ইকোনমিক জোনের পাহাড়ে স্থানীয়রা গোলাগুলির শব্দ শুনে পুলিশকে দেয়। পুলিশ খবর পেয়ে রোববার (৭ জুলাই) সকালে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় অস্ত্র, চার রাউন্ড গুলি ও তিনটি চোরা উদ্ধার করা হয়েছে। পরে বৈরাগ ইউনিয়নের গ্রাম পুলিশ মোহাম্মদ হানিফ লাশ শনাক্ত করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ। তিনি চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘পুলিশ খবর পেয়ে আবদুন নুরের লাশ উদ্ধার করে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তবে কিভাবে সে মারা গেল, কারা এ ঘটনা ঘটিয়েছে এখনো জানা যায়নি। ধারণা করা হচ্ছে অভ্যন্তরীণ কোন্দলে দুপক্ষের মধ্যে গোলাগুলিতে সে নিহত হয়েছে। আবদুন নুর ধর্ষণ মামলার প্রধান আসামি। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

উল্লেখ্য, বুধবার (৩ জুলাই) রাতে আনোয়ারা ইপিজেডের একটি কারখানায় কাজ শেষে বাড়ি ফেরার পথে ওই গার্মেন্টসকর্মীকে নির্জন জঙ্গলে নিয়ে গিয়ে দুর্বৃত্তরা গণধর্ষণ করে। পরে তারা তাকে রাস্তার পাশে ফেলে চলে যায়। রাত আটটার দিকে স্থানীয়রা তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

Yakub Group

ঘটনার পরদিন বৃহস্পতিবার (৪ জুলাই) রাতে অভিযুক্ত চার ধর্ষককের বিরুদ্ধে মামলা দায়ের করেছে কিশোরীর বড়ভাই।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm