আনোয়ারার নিখোঁজ মাঝির লাশ মিলল মহেশখালীতে

0

বঙ্গোপসাগরে মাছ ধরতে গিয়ে জাহাজের ধাক্কায় নৌকাডুবিতে চট্টগ্রামের আনোয়ারার নিখোঁজ মাঝি হারুনের লাশ উদ্ধার হয়েছে সাতদিন পর।

মঙ্গলবার (২ আগস্ট) বিকাল ৪টার দিকে মহেশখালী উপজেলার মাতারবাড়ি সমুদ্র সৈকত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পরে স্বজনরা লাশ নিয়ে গিয়ে রাতে পারিবারিক কবরস্থানে দাফন করেন।

গত ২৬ জুলাই মধ্যরাতে বঙ্গোপসাগরে মাছ ধরে ফেরার পথে একটি লাইটার জাহাজের ধাক্কায় নৌকাডুবির ঘটনা ঘটে। ওই ঘটনায় ৪ জন জীবিত ফিরে আসলেও ২ জন নিখোঁজ ছিলেন। পরের দিন নিখোঁজদের মধ্যে আবদুর রশিদের লাশ সাগর থেকে উদ্ধার করা হলেও হারুন নিখোঁজ ছিলেন।

মো. হারুন আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের পরুয়াপাড়া গ্রামের সৈয়দ নূরের ছেলে।

হারুনের বড় ভাই শওকত ইকবাল বলেন, ‘গত ২৬ জুলাই রাতে নিখোঁজের পরে প্রশাসনের লোকসহ আমরা অনেক খুঁজেছি। মঙ্গলবার বিকালে মহেশখালীর মাতারবাড়ি সমুদ্র সৈকতে স্থানীয়রা ভাসমান একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধারের পর আমরা গিয়ে শনাক্ত করে নিয়ে আসি। রাত ২টায় পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।’

Yakub Group

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মোহাম্মদ হাসান বলেন, ‘সাগরে নিখোঁজ জেলে হারুনের লাশ মহেশখালী পুলিশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে।’

নারায়ণ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm