আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় ইমাম নিহত, আহত ৫

চট্টগ্রামের আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় মাওলানা আবু ছৈয়দ নামের এক মসজিদের ইমামের মৃত্যু হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচ জন।

শনিবার (৬ জুলাই) সকাল ১১টার দিকে বারখাইন ইউনিয়নের শোলকাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দ্রুতগতির বরকল থেকে চাতরী চৌমুহনীগামী একটি সিএনজি অটোরিকশা এক পথচারী নারীকে ধাক্কা দেয়। এর পর গাড়ি ব্রেক করতে গেলে গাড়িটি উল্টে ছয় জন যাত্রী আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়।

নিহত মাওলানা আবু ছৈয়দ (৫০) আনোয়ারা উপজেলার ৫ নম্বর বরুমচড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের হাফেজ হামিদুর রহমানের বাড়ির মরহুম আহমদ নবীর ছেলে। খুরুশকুল আলিম উদ্দিন মাঝি জামে মসজিদের সাবেক ইমাম। তিনি চন্দনাইশ উপজেলার বরকল এলাকার একটি মসজিদে ইমাম ছিলেন।

এ ঘটনায় আহতরা হলেন—হাসান (১৮), গোলতাজ (৬০) , রোজী (৩৫) , সুলতানা (১০), নাজমা (৭০) ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ মামুনুর রশিদ বলেন, দুর্ঘটনায় আহত পাঁচ জনকে চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। এছাড়া এ ঘটনায় একজনের মৃত্যু হয়েছে।

এ বিষয়ে আনোয়ারা থানার এসআই রফিকুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও পাঁচ জন আহত হয়েছেন। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!