আক্রান্ত
৩১৫১
সুস্থ
২২৭
মৃত্যু
৭৬

আদিনাথ মন্দিরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২ জনের মৃত্যু

0

মহেশখালী প্রতিনিধি : মহেশখালীর আদিনাথ মন্দিরে শিবচতুর্দশী মেলায় গ্যাস সিলিন্ডার বেস্ফোরণে স্বামী স্ত্রী ২জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে ৪জন। বুধবার (১৪ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় আদিনাথ মন্দিরের মেলায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহতরা স্বামী-স্ত্রী বেলুন ব্যবসায়ী বলে জানা গেছে। মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, মঙ্গলবার সন্ধ্যা থেকে শুরু হওয়া আদিনাথ মন্দিরে শিবচতুর্দশী পূজা উপলক্ষে সপ্তাহব্যাপী মেলা চলছে। আদিনাথ পাহাড়ের পাদদেশস্থ এলাকাজুড়ে বসা মেলায় নানা ধরনের শতাধিক দোকান বসেছে। এর মাঝে বেলুন ফুলিয়ে বিক্রির একটি দোকান দেন এক দম্পতি।

সকালে হঠাৎ সিলিন্ডারটির বিস্ফোরণ ঘটে। এতে ওই দম্পতি ঘটনাস্থলেই মারা যান। নিহতরা হলেন, মমতা রাণী বণিক (৩৫) ও তার স্বামী গণেশ বণিক (৪০)। তাঁদের বাড়ি খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলায়। প্রতিবছরই তাঁরা আদিনাথ মেলায় আসতেন এবং বেলুন বিক্রি করতেন।

স্থানীয়রা জানান, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের পর মেলা এলাকায় স্থবিরতা নেমে এসেছে। আতঙ্কিত হয়ে পড়েছেন পুজারি ও দর্শনার্থীরা। আদিনাথ মেলা পর্যবেক্ষণ কমিটির সভাপতি ও মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল কালাম জানান, সিলিন্ডার বিস্ফোরণের কারণ অনুসন্ধান করা হচ্ছে। মেলা নির্বিঘ্ন করতে প্রশাসনিক নজরদারি বাড়ানো হয়েছে।
তিনি আরও বলেন, মেলায় বসা বিভিন্ন দোকানের সিলিন্ডারগুলো পরীক্ষা নিরীক্ষা করে দেখা হচ্ছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm