s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

আদালতের সামনে মুহূর্তেই লাশ হাজিরায় আসা বৃদ্ধ

0

আদালতে হাজিরা দিতে এসে মৃত্যুর কোলে ঢলে পড়লেন ইছহাক (৬৫) নামে এক আসামি। বুধবার (৬ জানুয়ারি) চট্টগ্রামের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সামনে এই ঘটনা ঘটলো।

ইছহাক প্রকাশ বুচ্চুইকা ফটিকছড়ি থানাধীন উত্তর কাঞ্চননগর দুল্যাছড়ি এলাকার ফকির আহমদের ছেলে। তিনি একটি বন মামলার (নম্বর: ২/২০১৮) এজাহারভুক্ত আসামি।

ইছহাকের আইনজীবী রাশেদুল কবির সাংবাদিকদের বলেন, ‘বুধবার ইছহাক তার বিরুদ্ধে দায়ের হওয়া মামলায় হাজিরা দিতে আদালতে এসেছিলেন। চেম্বারে বসে তিনি বারবার তার অসুস্থতার কথা বলছিলেন। জুনিয়ররা তাকে সেবাও করেছেন। প্রচন্ড ঘামছিলেন ইছহাক।’

তিনি বলেন, ‘অসুস্থতা নিয়েই তার জুনিয়র আইনজীবীদের সাথে এজলাসে যাওয়ার পথে বারান্দায় পড়ে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন ইছহাক।’

চট্টগ্রাম জেলা পুলিশের কোর্ট পরিদর্শক-২ মো. হুমায়ুন কবির বলেন, ‘মামলায় হাজিরা দিতে এসে আসামি ইছহাক এজলাসের সামনে বারান্দায় পড়ে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন। বিচারকের সামনে ওই ব্যক্তির সুরতহাল করা হয়েছে।

Din Mohammed Convention Hall

তিনি জানান, পরে ইছহাকের লাশ কোতোয়ালী থানায় পাঠানো হয়। সেখান থেকে লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হয়।

আইএমই/কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm