s alam cement
আক্রান্ত
৪৫৭০৮
সুস্থ
৩৪৯৫২
মৃত্যু
৪৩৭

আজগর হত্যা মামলার আসামি র‍্যাবের হাতে ধরা

0

চট্টগ্রাম নগরী পাঠানটুলি ওয়ার্ডে নির্বাচনী সহিংসতায় নিহত আজগর আলী বাবুল (৫৫) হত্যা মামলার আসামী দেলোয়ার রশিদকে গ্রেফতার করেছে র‍্যাব।

রোববার (১৭ জানুয়ারি) বিকেলে চকবাজার থানার কাপাসগোলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব। সোমবার (১৮ জানুয়ারি) সকালে র‍্যাবের পক্ষ থেকে তাকে গ্রেফতারের বিষয়টি জানানো হয়। দেলোয়ার রশিদ ডবলমুরিং থানার মোগলটুলির ওসমান গণি কন্ট্রাক্টর বাড়ির মফিজুল হকের ছেলে।

র‍্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) নূরুল আবছার চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘আজগর আলী বাবুল হত্যা মামলার পলাতক আসামী দেলোয়ার রশিদকে নগরীর চকবাজারের কাপাসগোলা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতা করা হয়।’

তিনি আরও বলেন, ‘গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী আজগর আলী বাবুল হত্যা মামলায় তার সংশ্লিষ্টতার কথা স্বীকার করে। তাকে ডবলমুরিং থানায় হস্তান্তর করা হয়।’

প্রসঙ্গত, মঙ্গলবার (১২ জানুয়ারি) রাত আটটার দিকে নগরীর পাঠানটুলী মগপুকুর পাড় এলাকায় ওই ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর ও বিদ্রোহী আবদুল কাদেরের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে গুলিবিদ্ধ হয়ে আজগর আলী বাবুল (৫৫) নামে একজন মারা যান। পরদিন বুধবার (১৩ জানুয়ারি) সকালে নিহত আজগর আলী বাবুলের ছেলে সিজান মোহাম্মদ সেতু বাদি হয়ে কাউন্সিলর প্রার্থী আবদুল কাদেরসহ মোট ১৩ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে।

Din Mohammed Convention Hall

আজগর আলী বাবুল হত্যা মামলার গ্রেফতারকৃত আসামীরা হলেন, মো.আবদুল কাদের, হেলাল উদ্দিন, ওবায়দুল করিম মিন্টু, আসাদ রায়হান, ইমরান হোসেন ডলার, দিদার উল্লাহ, মিনহাজ হোসেন ফরহাদ, শহিদুল ইসলাম প্রকাশ সাহেদ,জাহিদুল আলম জাহিদ, শহিদুল ইসলাম, আব্দুর রহমান, দেলোয়ার রশিদ।

এএন/এমএফও

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm