s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

আগ্রাবাদে ৭ পকেটমার গ্রেপ্তার হলো ডবলমুরিং থানা পুলিশের হাতে

0

চট্টগ্রামে চুরির অভিযোগে ৭ পকেটমারকে গ্রেপ্তার করেছে ডবলমুরিং থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া নগদ ২৫ হাজার টাকা জব্দ করা হয়।

মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেন বিষয়টি নিশ্চিত করেন সিএমপির সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) মো. আরিফ হোসেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, মো. ফারুকুজ্জামান প্রকাশ মুমিন (৩৫), কাজী হাফিজুর রহমান প্রকাশ সুমন (৪০), মো. সোহাগ শেখ (৩২), মো. আতাউর রহমান (৪০), মো. একরামুল হক(৩৯), মো. আব্দুল কাদের (৫০) ও মো. হাসান মাহমুদ (৪৪)।

সহকারী পুলিশ কমিশনার মো. আরিফ হোসেন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘গ্রেপ্তারকৃত আসামিরা একটি সংঘবদ্ধ পেশাদার চোর চক্রের সদস্য। তারা নগরীর বিভিন্ন এলাকায় নিম্নমানের আবাসিক হোটেলগুলোতে অবস্থান করে। মূলত ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠানের গ্রাহকদের টার্গেট করে গণপরিবহনে ৫-৭ জন মিলে কৃত্রিম ভিড় সৃষ্টি করতেন। সুযোগ বুঝে টার্গেটকৃত ব্যক্তির সব কিছু চুরি করে নিতেন। তারা প্রায় একমাস যাবত চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় অবস্থান করছিলো।’

তিনি আরও বলেন, ‘চুরি ছাড়া এদের অন্য কোন পেশা নেই। কম দামের হোটলে থেকে সংঘবদ্ধ হয়ে তারা দীর্ঘদিন ধরে চুরি করে আসছে। মামলা দায়েরের পর
গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।’

আরএম/এমএফও

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm