আগ্রাবাদের মোল্লাপাড়ায় চার্জার বিস্ফোরণে দগ্ধ শেষজনেরও মৃত্যু

0

চট্টগ্রামের আগ্রাবাদের মোল্লাপাড়ায় চার্জার বিস্ফোরণে দগ্ধ খালেদা আক্তারও (২৫) বৃহস্পতিবার (২৪ অক্টোবর) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন।
মোল্লাপাড়ায় গত ১৮ অক্টোবর এ ঘটনা ঘটে। এ ঘটনায় একই পরিবারের ৪ জন দগ্ধ হন। তারা হলেন আমির হোসেন (৩২), তার স্ত্রী খালেদা আক্তার (২৫), মেয়ে আনিকা (৮) ও ছেলে আশরাফুল (৫)।

ডবলমুরিং থানার অফিসার ইনচার্জ সদীপ কুমার দাস চট্টগ্রাম প্রতিদিনকে জানান, মোবাইল ফোনে চার্জ দেওয়ার সময় অগ্নিদগ্ধ হন একই পরিবারের চারজন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

তিনি জানান, ঘটনার পরিদন সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পাঁচ বছর বয়সী শিশু আশরাফুল মারা যায়। আর অন্যদের উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। বুধবার (২৩ অক্টোবর) দুপুরে আমির হোসেন ও সন্ধ্যায় মেয়ে আনিকা মারা যায়। বৃহস্পতিবার সকালে খালেদাও মারা যান । তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন ছিল।
তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জালশুকা গ্রামে। নগরীর মোল্লাপাড়ায় নিরিবিলি আবাসিক এলাকার একটি বাসায় তারা ভাড়া থাকতেন। সেখানেই অগ্নিদগ্ধের এ ঘটনা ঘটে।

এএস/ সিআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন