আগুনে পুড়ে রাঙ্গুনিয়ায় মারা গেলো একই পরিবারের ৫ জন

চট্টগ্রামের রাঙ্গুনিয়ার পারুয়া ইউনিয়নে বসতবাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় একই পরিবারের ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একজন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাত ২টার দিকে ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড মহাজন পাড়ার খোকন বসাকের বাড়িতে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন, খোকন বসাকের বাবা কাঙ্গাল বসাক (৬৮), মা ললিতা বসাক (৫৭), স্ত্রী রাখি দে (৩৩), ছেলে সৌরভ বসাক (১২) ও মেয়ে শায়ন্তী বসাক (৬)। এছাড়া খোকন বসাক আহত হয়েছেন। তিনি চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন।

রাঙ্গুনিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম। তিনি বলেন, ‘রাত ২টার পারুয়া ইউনিয়নের দিকে ওই বাড়িতে আগুন লাগে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার পর খোকন বসাক বাড়ি থেকে বের হতে পারলেও বাকিরা বের হতে পারেননি। তারা ভেতরেই পুড়ে যান। নিহতদের বাড়ির জানালার গ্রিল কেটে বের করা হয়।’

রাঙ্গুনিয়া ফায়ার স্টেশনের কর্মকর্তা আবদুল হামিদ বলেন, রাত ২টার দিকে আগুনের খবর পেয়ে রাঙ্গুনিয়া ফায়ার স্টেশনের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। পরবর্তীতে প্রায় ৪০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে আগুনে একই পরিবারের নারী ও শিশুসহ পাঁচজনের মৃত্যু হয়। রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়।

রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুব মিল্কি জানান, ফায়ার সার্ভিস আগুন নির্বাপণের পর ঘরের ভেতর থেকে ৫ জনের মরদেহ উদ্ধার করে। একজন অগ্নিকাণ্ডের সময় অর্ধদগ্ধ অবস্থায় ঘরের ভেতর থেকে বাইরে বেরিয়ে আসতে পেরেছে। তাকে হাসপাতালে পাঠানো হয়েছে। কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা এই মুহূর্তে বলা যাচ্ছেনা।

Yakub Group

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm