আক্রান্ত
১৮৬৯৫
সুস্থ
১৫০৬২
মৃত্যু
২৯০

আখতারুজ্জামান ফ্লাইওভার গ্যাঙের ২১ জন আটক, আছে ৫ কিশোরও

1

চট্টগ্রাম নগরীর আখতারুজ্জামান ফ্লাইওভারের নিচে মাদক সেবন, সুতো বেঁধে ছিনতাই ও পথচারীদের উত্যক্ত করার অভিযোগে পাঁচ কিশোরসহ ২১ জনকে আটক করেছে পাঁচলাইশ থানা পুলিশ।

রোববার (২ আগস্ট) আখতারুজ্জামান ফ্লাইওভারের নিচ থেকে তাদের আটক করা হয়।

যে ২১ জনকে আটক করা হয়েছে, তারা হলেন আলী কাউসার (৫৪), মো. জাহাঙ্গীর (৪৬), মো. জামাল (৩৬), মো. জাহাঙ্গীর (৩০), মাসুম (২০), শাকিব (২১), লিটন (৫০), মো. সোহেল (২১), হাবিবুর রহমান ইফাত (১৬), মো. রাসেল (১৭), মো. জুয়েল (১৬), মো. নাজিম (১৪) ও মো. লাল বাদশা (১৫), মো সাজিল হোসাইন (১৮), মো. সোহেল (১৮), মো. জাহিদ (২০), মো. সাকিব (২০), শাহরিয়ার আহমদ (১৮), শাওন মিত্র (১৮), আরিফ হোসেন (২০), আমজাদ হোসেন (১৮)।

আটককৃতরা নগরের ফ্লাইওভারে সুতো বেঁধে ছিনতাইসহ বিভিন্ন স্থানেও ছিনতাই করে থাকে। এরা ২ নম্বর গেইট, মুরাদপুর, বহদ্দারহাট এলাকায় ফ্লাইওভারের নিচে গামসহ বিভিন্ন মাদকও সেবন করে থাকে। সুযোগ বুঝে এই ছিনতাইকারীরা মানুষের গায়ে ময়লা ছুড়ে সর্বস্ব হাতিয়ে নেওয়া ছাড়াও বিভিন্ন কৌশলে ছিনতাই করে থাকে। চলন্ত গাড়ি ও রিকশা থেকে টান মেরে মোবাইল-মানিব্যাগ ছিনতাইয়ের পর নালা দিয়ে কৌশলে পালিয়ে যায় এরা। এছাড়া পথচারীকে উত্যক্ত করাসহ নানা ধরনের বাজে আচরণের অভিযোগও রয়েছে তাদের বিরুদ্ধে।

গত কয়েক মাস ধরে ফ্লাইওভারে সুতো বেঁধে ছিনতাইসহ আশেপাশের এলাকায় অপরাধমূলক কর্মকাণ্ড বেড়ে যাওয়ায় ভুক্তভোগীরা থানায় অভিযোগসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ প্রকাশ করে আসছে। এরপর ছিনতাইকারীদের ধরতে পাঁচলাইশ থানা মাঠে নামে।

জানা গেছে, আটককৃতদের মধ্যে পাঁচ কিশোরও রয়েছে। পাঁচ কিশোরকে সংশোধনাগারে পাঠানো হয়েছে। বাকি ১৬ জনকে প্রসিকিউশন দিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুঁইয়া বলেন, আখতারুজ্জামান ফ্লাইওভারের নিচে অবস্থান করে মাদক সেবন, পথচারীদের উত্যক্ত করার অপরাধে পাঁচ কিশোরসহ ২১ জনকে আটক করা হয়েছে। তার মধ্যে আটক পাঁচ কিশোরকে সংশোধনাগারে পাঠানো হয়েছে । বাকি আটজনকে প্রসিকিউশন দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

সিএম/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive
1 মন্তব্য
  1. M. JAHANGIR ALAM Mss, DUBAI, U.A.E. বলেছেন

    EDER DROTO CROSS FIRE -E DEWA OCHIT, NAILE ESHOB OPARADH THAMBE NA R ORA CHADA PEYE ABARO EKOI OPARADHE JODABE.

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm