s alam cement
আক্রান্ত
৫৫৯৮১
সুস্থ
৪৭৮৬৭
মৃত্যু
৬৫৭

আওয়ামী লীগের আকবরই আবার রাঙামাটির মেয়র

ফল চুরির অভিযোগে নির্বাচন অফিসে এক কাউন্সিলর প্রার্থীর অবস্থান

0

রাঙামাটি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান মেয়র আকবর হোসেন চৌধুরী বিপুল ভোটে পুনরায় নির্বাচিত হয়েছেন। তিনি নৌকা প্রতীকে ২২ হাজার ৮০১ ভোট পেয়েছেন। তার নিকতম প্রতিদ্বন্দ্বি বিএনপির অ্যাডভোকেট মো. মামুনুর রশিদ ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৯৩৫ ভোট।

রোববার (১৪ ফেব্রুয়ারি) রাতে ভোট গণনা শেষে সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার শফিকুর রহমান নির্বাচনী ফলাফল ঘোষণা করেন। রাঙামাটি পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্ধিতা করেন ৫ জন।

সংরক্ষিত নারী আসনে কাউন্সিলর জয়ী হয়েছেন, জ্যোস্না বেগম (১, ২ ও ৩), নির্মলা দেওয়ান (৪, ৫ ও ৬) এবং জুবাইতুন নাহার (৭, ৮ ও ৯)।

এছাড়া সাধারণ ওয়ার্ডে জয়ী কাউন্সিলররা হলেন, মো. হেলাল উদ্দিন (১ নম্বর ওয়ার্ড), করিম আকবর (২ নম্বর ওয়ার্ড), পুলক দে (৩ নম্বর ওয়ার্ড), মো. নুরুন্নবী (৪ নম্বর ওয়ার্ড), বাচিং মারমা (৫ নম্বর ওয়ার্ড), রবি মোহন চাকমা (৬ নম্বর ওয়ার্ড), জামাল উদ্দিন (৭ নম্বর ওয়ার্ড), কালায়ন চাকমা (৮ নম্বর ওয়ার্ড) এবং সন্তোষ কুমার চাকমা (৯ নম্বর ওয়ার্ড)।

এদিকে এই রিপোর্ট লেখা পর্যন্ত নির্বাচন অফিস ঘেরাও করে রেখেছে ২নং ওয়ার্ডের গাজর প্রতীকের প্রার্থী আবদুল মালেক। তার সমর্থকদের ধারণা কাউন্সিলর প্রার্থীকে হারিয়ে দেয়া হয়েছে। আব্দুল মালেক এর প্রাপ্ত ভোট ১২১০, অপরদিকে নির্বাচিত আব্দুল করিম ভোট পেয়েছেন ১৬৫৮ ভোট।

কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm