s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য হলেন চট্টগ্রামের তসলিম

0

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য মনোনীত হয়েছেন পটিয়ার কৃতি সন্তান সাবেক ছাত্রলীগ ও যুবলীগ নেতা তসলিম উদ্দিন রানা।

সম্প্রতি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি ও অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির চেয়ারম্যান ড.মসিউর রহমান এবং সদস্য সচিব ওয়াসিকা আয়শা খান এমপি ২০১৯-২০২২ মেয়াদের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির অনুমোদন দেন।

এ বিষয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করে তসলিম উদ্দিন রানা চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কাছে চিরকৃতজ্ঞ। এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের এমপি, মাননীয় প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মশিউর রহমান এবং অর্থ ও পরিকল্পনা সম্পাদক শ্রদ্ধেয় ওয়াশিকা আয়েশা খান এমপির নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

তিনি আরও বলেন, আমার অর্পিত দায়িত্ব অক্ষরে অক্ষরে পালন করার সর্বোচ্চ চেষ্টা করে যাবো। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ঘোষিত ভিশন ও মিশন বাস্তবায়নে সাবলীল দেশ বিণির্মানে অর্থ ও পরিকল্পনা নির্ভর বাংলাদেশ গড়ে তুলতে সবার সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবো।

এএইচ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

ইয়াবা ধরে বেচে দিতেন চট্টগ্রামের দুই পুলিশ

চট্টগ্রামের সেই ইয়াবা ব্যবসায়ী পুলিশকে জেলেই যেতে হল

নামে-বেনামে বিপুল সম্পদের প্রমাণ মিলেছে, বলছে দুদক

স্ত্রীসহ আমীর খসরুকে আবার ডেকেছে দুদক, ভায়রাও আছে

ksrm