আইইউটি—আইআইইউসি অ্যাকাডেমিক সমঝোতা স্মারক স্বাক্ষর

0

ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি (আইইউটি) এবং আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) সঙ্গে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

এর মাধ্যমে উভয় বিশ্ববিদ্যালয়ের মধ্যে যৌথ গবেষণা কার্যক্রম, সেমিনার, ওয়ার্কসপ, শর্ট কোর্স, একাডেমিক স্টাফ এক্সচেঞ্জ, ম্যানেজমেন্ট স্টাফ এক্সচেঞ্জসহ বিভিন্ন কার্যক্রমের বিষয়ে সম্ভাবনার নবদিগন্ত উন্মোচিত হলো।

শুক্রবার (২২ জুলাই) ঢাকা গাজীপুরস্থ আইইউটি সম্মেলন কক্ষে এ সমঝোতা স্মারক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে আইইউটি’র পক্ষ থেকে মাননীয় উপাচার্য প্রফেসর ড. রফিকুল ইসলাম, উপ-উপাচার্য প্রফেসর ড. ওমর জা, ডিনবৃন্দ, রেজিস্ট্রার এবং আইআইইউসি’র পক্ষ থেকে উপ-উপাচার্য প্রফেসর ড. মছরুরুল মাওলা, ট্রেজারার প্রফেসর ড. মুহাম্মদ হুমায়ুন কবির, রেজিস্ট্রার এ.এফ.এম. আখতারুজ্জামান কায়সার উপস্থিত ছিলেন।

এ সমঝোতা স্মারকের আওতায় যৌথ গবেষণা কার্যক্রম এবং প্রকাশনা, স্নাতকোত্তর স্তরে আইআইইউসি’র ফ্যাকাল্টি সদস্যদের ভর্তির সুযোগ, স্নাতকোত্তর স্তরে যৌথ থিসিস তত্ত্বাবধান, একাডেমিক স্টাফ এক্সচেঞ্জ প্রোগ্রাম, কর্মী ব্যবস্থাপনা বিনিময়, পাঠ্যক্রম উন্নয়ন, সেমিনার, কর্মশালা, ওয়েবিনার এবং শর্ট কোর্সের আয়োজন, তথ্য বিনিময় এবং প্রকাশনা, উভয় বিশ্ববিদ্যালয়ের মধ্যে গবেষণা সুবিধা শেয়ারিংসহ উভয় প্রতিষ্ঠানের সম্মতিতে বিভিন্ন একাডেমিক কার্যক্রম বাস্তবায়ন করা সম্ভব হবে।

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm