আইআইইউসি’র আইন অনুষদের ছাত্রীরা পেল নতুন বর্ধিত ভবন

0

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) ফিমেল একাডেমিক জোনে আইন অনুষদের ছাত্রীদের জন্য ৪৫০০ বর্গফুটের বর্ধিত ভবন উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৬ জুলাই) সকাল ১১টায় এই বর্ধিত ভবন উদ্বোধন করেন আইআইইউসি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি।

এ সময় তিনি বলেন, ‘আইআইইউসিতে বর্তমানে আন্তর্জাতিকমানের শিক্ষা-কার্যক্রম পরিচালনার পরিবেশ সৃষ্টি করা হচ্ছে। এই বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নের পাশাপাশি একাডেমিক পরিবেশও সমৃদ্ধ করা হয়েছে। শিক্ষার্থীদের প্রয়োজনে ধাপে ধাপে সব ধরনের সুবিধা নিশ্চিত করতে আইআইইউসি প্রশাসন বদ্ধপরিকর।’

আইআইইউসি সংশ্লিষ্টরা জানান, ফিমেল একাডেমিক জোনে আইন অনুষদের জন্য উদ্বোধন হওয়া ৪৫০০ বর্গফুটের বর্ধিত ভবন নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ৪০ লাখ টাকা।

উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন আইআইইউসি’র উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ, আইআইইউসি’র বোর্ড অব ট্রাস্টের ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. কাজী দ্বীন মুহাম্মদ, বোর্ড অব ট্রাস্টের সদস্য রিজিয়া রেজা চৌধুরী, উপ উপাচার্য প্রফেসর ড. মছরুরুল মওলা, ট্রেজারার প্রফেসর ড. মুহাম্মদ হুমায়ুন কবির, রেজিস্ট্রার এএফএম আখতারুজ্জামান কায়সার, আইন বিভাগের চেয়ারম্যান মঞ্জুর হোসাইন পাটোয়ারীসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm