আক্রান্ত
১৮৮৯
সুস্থ
১৭৯
মৃত্যু
৫৮

অয়েল এন্ড গ্যাস ওয়ার্কার্স ফেডারেশনের নতুন সভাপতি সাদেক, মহাসচিব এয়াকুব

0

জ্বালানি তেল সেক্টরের শ্রমিকদের শীর্ষ সংগঠন বাংলাদেশ অয়েল এন্ড ওয়ার্কার্স ফেডারেশনের নতুন কমিটি গঠনে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গত ২১ এপ্রিল সংগঠনটির নতুন কমিটি গঠনে নির্বাচনের তফশীল ঘোষণা করা হয়। ২৮ এপ্রিল ছিলো মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। কিন্তু ১৭টি পদের বিপরীতে একের অধিক কোন মনোনয়নপত্র জমা না পড়ায় নির্বাচন পরিচালনা কমিটি তাদের নির্বাচিত ঘোষণা করেন।

কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মেঘনা অয়েলের সাদেকুর রহমান এবং মহাসচিব নির্বাচিত হয়েছেন যমুনা অয়েলের মুহাম্মদ এয়াকুব। মহাসচিব পদে পর পর দ্বিতীয়বারের মতো জয়লাভ করলেন মুহাম্মদ এয়াকুব।

কমিটির অন্য সদস্যরা হলেন কার্যকরী সভাপতি পদ্মা অয়েলের মমতাজুল ইসলাম, সহ সভাপতি ইস্টার্ন রিফাইনারির মো. এয়াকুব, যমুনা অয়েলের জয়নাল আবেদীন টুটুল, বিপিসি’র মুজিবুল হক ভূঁইয়া, যুগ্ম সচিব ইস্টার্ন রিফাইনারির ফারুক আহমেদ, অর্থ সচিব মেঘনা অয়েলের মো. হামিদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক এসএওসিএল’র কায়ছার হামিদ, সাংগঠনিক সম্পাদক পদ্মা অয়েলের মোহাম্মদ নাছির উদ্দিন, দফতর সম্পাদক যমুনা অয়েলের এবি ছিদ্দিক খান, শিক্ষা ও গবেষণা সম্পাদক ইস্টার্ন রিফাইনারির আবু মো. নোমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এলপিজি’র জহুর আলম, আইন ও দর কষাকষি সম্পাদক পদ্মা অয়েলের মো. শাহজাহান, কার্যকরী সদস্য পদ্মা অয়েলের মো. জাফর ইকবাল, এলপিজির মুহাম্মদ করিম ও এসএওসিএল’র মো. মামুন।

দায়িত্ব পালনে তেল সেক্টরের সর্বস্তরের কর্মকর্তা ও শ্রমিক-কর্মচারীদের সহযোগিতা কামনা করেছেন সংগঠনের নতুন সভাপতি সাদেকুর রহমান ও মহাসচিব মুহাম্মদ এয়াকুব। সেক্টরের সুনাম ধরে রেখে শ্রমিকদের নায্য দাবি-দাওয়া আদায়ে সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার ঘোষণা দিয়েছেন তারা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন